Vicky Kaushal: ফের ভিকির বিরুদ্ধে থানায় অভিযোগ, কিন্তু কেন ?

127

 বিপত্তি যেন পিছু ছাড়ছে না ভিকি কৌশলের (Vicky  kaushal )। নতুন বছরের শুরুতেই বিপাকে পড়লেন ভিকি কৌশল। তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন ইনদওরের বাসিন্দা জয় সিংহ যাদব।

কিন্তু কেন হঠাৎ জয় সিংহ অভিযোগ করলেন ভিকির বিরুদ্ধে ? জানা গিয়েছে, তাঁকে না জানিয়ে ভিকির ছবিতে তাঁরই বাইকের নম্বর প্লেট ব্যবহার করা হয়েছে । দিন কয়েক আগেই নেটমাধ্যমে ঘুরপাক করছিল একটি সিনেমার শ্যুটিংয়ে বাইকে চড়ে ভিকির ঘুরে বেড়ানোর ছবি। সেখান থেকেই সেই ব্যক্তির বিষয়টি নজরে আসে ।

ইতিমধ্যেই, জয় সিংহের তরফে বলা হয়েছে যে, ভিকির বাইকে যে নম্বরটি ব্যবহার করা হয়েছে, তা আসলে তার বাইকের। ছবির নির্মাতা কথাটি জানেন কি না সেই ব্যাপারেও নিশ্চিতভাবে কিছু বলতে পারেন নি জয় । কিন্তু তার অনুমতি ছাড়া এ ভাবে তার বাইকের নম্বর ব্যবহার করা যেতে পারে না বলেই উল্লেখ করেন তিনি। এর পাশাপাশি তিনি আরও জানান,তিনি থানায় অভিযোগ দায়ের করেছেন। থানা প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে বলেও আশাবাদী তিনি।

ইনদওরের বনগঙ্গা থানার সাব ইনস্পেক্টর রাজেন্দ্র সোনি জানিয়েছেন, তাঁরা খতিয়ে দেখছেন পুরো বিষয়টি । ভিকির বাইকে নম্বর প্লেট বেআইনি ভাবে ব্যবহার করা হয়েছে কি না, সে বিষয়েও তদন্ত করা হবে। ছবির ইউনিট ইনদওরে থাকলে, তাদের ডেকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)