Taapsee Pannu: তাপসী কি সত্যিই হয়ে গিয়েছে? অভিনেত্রীর বিয়ের প্রথম ভিডিও প্রকাশ!

Taapsee Pannu: বলিউড অভিনেত্রী তাপসী পান্নু আজকাল তার বিয়ের খবরে শিরোনামে। কয়েকদিন আগে দাবি করা হয়েছিল যে ম্যাথিয়াস বোয়ের সঙ্গে বিয়ে করেছেন অভিনেত্রী। যদিও আনুষ্ঠানিকভাবে…

Taapsee Pannu

Taapsee Pannu: বলিউড অভিনেত্রী তাপসী পান্নু আজকাল তার বিয়ের খবরে শিরোনামে। কয়েকদিন আগে দাবি করা হয়েছিল যে ম্যাথিয়াস বোয়ের সঙ্গে বিয়ে করেছেন অভিনেত্রী। যদিও আনুষ্ঠানিকভাবে এটি কোথাও থেকে নিশ্চিত করা হয়নি। বিয়ের খবরের পর একটি ভিডিও সামনে এসেছে, যা তাপসীর বিয়ের কথা বলছে। যদিও ভিডিওটির বিষয়ে আনুষ্ঠানিক কোনো নিশ্চিতকরণ পাওয়া যায়নি।

তাপসীর বিয়ের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে। এতে তাপসীকে বিয়ের পোশাকে দেখা যাচ্ছে। অভিনেত্রীকে তার এন্ট্রির সময় নাচতে দেখা গিয়েছে, ম্যাথিয়াসকে মঞ্চে তাঁর জন্য অপেক্ষা করতেও দেখা গিয়েছে। এছাড়াও এই ভিডিওতে স্পষ্ট দেখা গিয়েছে যে তাপসী পান্নুকে ব্রাইডাল গেটআপে খুব সুন্দর দেখাচ্ছে।

তবে, তাপসীর পক্ষ থেকে কোনও অফিসিয়াল তথ্য আসেনি, না কোনও ছবি বা কোনও ভিডিও। তিনি এখনও প্রকাশ করেননি যে তিনি বিবাহিত কিনা। তবে এ খবর দীর্ঘদিন ধরেই গণমাধ্যমে আসছে, তিনিও এবার নামের পাশে Married বসাতে চলেছেন।

মিডিয়া রিপোর্ট অনুসারে, তাপসী এবং ম্যাথিয়াস বোয়ে 23 মার্চ উদয়পুরে সাতটি রাউন্ড নিয়েছিলেন। বিয়েতে শুধু তার পরিবারের সদস্যরা এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

তাপসীকে শেষবার শাহরুখ খান-অভিনীত ডাঙ্কিতে দেখা গিয়েছিল, যা এখন তাঁর ক্যারিয়ারের সবচেয়ে বড় হিট। ছবিতে, তিনি SRK-এর প্রেম মানু রন্ধাওয়া চরিত্রে অভিনয় করেছেন, যিনি একটি উন্নত জীবনের জন্য যুক্তরাজ্যে বসবাস করতে চলে গিয়েছিলেন। কিন্তু যখন তিনি একটি টার্মিনাল অসুস্থতায় আক্রান্ত হন ম্ম, এরপর শাহরুখের হাত ধরেই তিনি ভারতে ফিরে আসেন।

তাপসীকে পরবর্তীতে তাঁর 2021 সালের ছবি হাসিন দিলরুবার সিক্যুয়াল ফির আয়ি হাসিন দিলরুবাতে দেখা যাবে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Varinder Chawla (@varindertchawla)