Swastika Dutta: গায়ে হলুদ স্বস্তিকার, এমন সময় জীবনে ফিরলেন প্রাক্তন প্রেমিক! ব্যাপারটা কী?

গায়ে হলুদ হচ্ছে অভিনেত্রী স্বস্তিকা দত্তর (Swastika Dutta)। তিনি পরে আছেন হলুদ শাড়ি এবং জুঁই ফুলের মালা দিয়ে বেঁধেছেন তাঁর। হঠাৎই সেই সময় অনুষ্ঠানবাড়িতে প্রবেশ…

Swastika Dutta in music video 'Saware'

গায়ে হলুদ হচ্ছে অভিনেত্রী স্বস্তিকা দত্তর (Swastika Dutta)। তিনি পরে আছেন হলুদ শাড়ি এবং জুঁই ফুলের মালা দিয়ে বেঁধেছেন তাঁর। হঠাৎই সেই সময় অনুষ্ঠানবাড়িতে প্রবেশ করলেন তাঁর প্রাক্তন প্রেমিক। অবাক পাত্র-পাত্রী থেকে শুরু করে বাড়ির সবাই।

সোমবার ১৫ই জুলাই মুক্তি পায় স্বস্তিকা দত্ত (Swastika Dutta) অভিনীত মিউজিক ভিডিও ‘সাওয়ারে’ (Saware) । গানটি গেয়েছেন ঈশান মিত্র (Ishan Mitra)। এই ভিডিওতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন অভিনেতা জন ভট্টাচার্য (John Bhattacharyya)। ভিডিওটির বিষয় নায়িকার গায়ে হলুদের দিনে প্রাক্তন প্রেমিকের প্রত্যাবর্তন। এই গানে জন এবং স্বস্তিকা ছিলেন প্রেমিক-প্রেমিকা। তবে কালের চক্রে ভেঙে যায় সম্পর্ক। প্রাক্তন প্রেমিকাকে ভুলতে না পেরে, গায়ে হলুদের দিনে এসে হাজির হন প্রাক্তন প্রেমিক জন।

   

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Saregama Bengali (@saregamabengaliofficial)

তবে গানটির মুক্তির তারিখ খুবই উল্লেখযোগ্য। কারণ ১৫ই জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন গায়ক শোভন গাঙ্গুলি (Shovan Ganguly) ও অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)। মুক্তি পাওয়া গানটির মতো, বাস্তব জীবনে শোভনের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে ছিলেন স্বস্তিকা। গতবছর ভেঙে যায় সম্পর্ক। অন্যদিকে, সোশাল মিডিয়াতে একটি মিরর সেলফিও পোস্ট করেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত । পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘স্বাগতম, ধূসর।”

এই পোস্ট ও এই গানটির মুক্তির তারিখ কী একদমই কাকতালীয় ? এই বিষয়ে একটি নামি পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে স্বস্তিকা (Swastika Dutta) বলেন যে গানটি মুক্তি পেলেও তাঁর সেটি এখনও দেখা হয়নি। তবে গানটিতে এবং জনের সঙ্গে কাজ করতে ভালো গেছে তাঁর বলে জানিয়েছেন তিনি। এর থেকে বেশি কিছু বলতে চাননি অভিনেত্রী।

Kanchan Sreemoyee: জ্বর থেকে উঠেই জগন্নাথের দরবারে কাঞ্চন-শ্ৰীময়ী!

অন্যদিকে গতবছর, গত বছর বর্ষার মরসুমে যিশু সেনগুপ্তর আয়োজিত একটি অনুষ্ঠানে আলাপ হয় অভিনেত্রী সোহিনী সরকার এবং গায়ক শোভন গাঙ্গুলির । প্রথম দেখার বছর খানেকের মধ্যে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। তাঁদের দুজনের পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে দক্ষিণ ২৪ পরগনার এক খামারবাড়িতে আইনি বিয়ে সারবেন শোভন ও সোহিনী। ছাড়াও থাকছে ঘরোয়া বৌ ভাতের অনুষ্ঠান যেখানে হাজির থাকবেন শুধু মাত্র পরিবারের লোকজনের। ইন্ডাস্ট্রিতে তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের নেমন্তন্নও জানানো হয়েছে বিয়েতে। শীতকালে তাঁদের সহকর্মীদের জন্য রিসেপশন পার্টির আয়োজন করবেন শোভন ও সোহিনী।

‘কী করে বলবো তোমায়’র মতো ধারাবাহিক এবং ‘উত্তরণ’, ও ‘গভীর জলের মাছ’ এর মতো ওয়েব সিরিজে কাজ করে পরিচিতি পেয়েছেন স্বস্তিকা। এছাড়া ‘ফাটাফাটি’, ‘আলাপ’র মতো সিনেমাটাতেও কাজ করেছেন তিনি। আগামী দিনের তাঁর হাতে রয়েছে বেশ কিছু কাজ। সময় হলেই তাঁর ঘোষণা করবেন বলে জানিয়েছেন অভিনেত্রী।