একই বিমানে সৃজিত-ঋতুপর্ণা, কোথায় যাচ্ছেন তাঁরা?

এই বছর শিকাগোর (Chicago) নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্স (NABC) যোগ দিতে গেলেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। বুধবার বিমানে করে শিকাগোর উদ্দেশ্যে রওনা দিলেন তিনি। সঙ্গে…

এই বছর শিকাগোর (Chicago) নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্স (NABC) যোগ দিতে গেলেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। বুধবার বিমানে করে শিকাগোর উদ্দেশ্যে রওনা দিলেন তিনি। সঙ্গে ছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

সোশ্যাল মিডিয়াতে বুধবার বিমানের ভেতর থেকে একটি ছবি পোস্ট করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সেই ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকেও। বিমানের জানলা থেকে দেখা যাচ্ছে সমুদ্রের প্রতিফলন । ছবির ক্যাপশনে পরিচালক লিখেছেন “অতলান্তিক মহাসাগরের দুই পাড়ের উদ্যেশ্যে। ” আসলে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘অতি উত্তম’ (Oti Uttam) দেখানো হবে লন্ডনে (London) এবং শিকাগোর (Chicago) নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্স (NABC) । সেই কারণেই অতলান্তিক মহাসাগরের দুই পাড়েই যেতে হবে তাঁকে। অন্যদিকে কৌশিক গাঙ্গুলি পরিচালিত ‘অযোগ্য’ ছবিটি দেখানো হচ্ছে। তাই শিকাগোর উদ্দেশ্যে পাড়ি দিলেন ঋতুপর্ণাও (Rituparna Sengupta) ।

   

শিকাগোর (Chicago) নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্স (NABC) এর উদ্দেশ্যে সারা বিশ্বের বাঙালীকে একত্রিত করে প্রতি বছর অনুষ্ঠান ও উৎসবের মাধ্যমে বাঙালির সাংস্কৃতিক ও সামাজিক ঐতিহ্যকে উদযাপন ধরা। এই সম্মেলন এর আয়োজন করেন গ্রেটার শিকাগোর বাঙালী এসোসিয়েশন (Greater Chicago Bengali Association)। তাদের আয়োজন করা অনুষ্ঠানগুলিতে অংশগ্রহণ করেন টালিগঞ্জের বিশিষ্ট শিল্পীরাও। এই বছর ৪ থেকে ৬ জুলাই শিকাগোতে অনুষ্ঠিত হতে চলেছে এই কনফারেন্স।

Jitendra Kumar: সিজেন শেষ, খোশ মেজাজে ধরা দিলেন পঞ্চায়েতের সচিবজি, দেখুন ছবিতে

এই বছর ২২ মার্চ মুক্তি পায় সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘অতি উত্তম’। এই ছবিতে অভিনয় করেছেন কিংবদন্তি অভিনেতার (Uttam Kumar) নাতি গৌরব চট্টোপাধ্যায় (Gourav Chatterjee), অনিন্দ্য সেনগুপ্ত (Anindya Sengupta), রোশনি ভট্টাচার্য, সুভাশিষ মুখোপাধ্যায় এবং লাবনী সরকারের মতো অভিনেতারা। সমালোচকদের কাছে মিশ্র প্রতিক্রিয়া পেলেও, বক্স অফিসে সাফল্য পেয়েছিল ছবিটি।

এর আগে, শিকাগোর উদ্দেশ্যে রওনা দিতে দেখা যায় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, উজান গাঙ্গুলী সাংবাদিক ইন্দ্রনীল রায়, শৌরসেনী মৈত্র, অর্জুন চক্রবর্তী এবং লেখিকা দেবারতি মুখোপাধ্যায়কে । ইতিমধ্যে মাকিন যুক্তরাষ্ট্রে পৌঁছে গিয়েছেন দর্শনা বণিক, সোহিনী সরকার সহ অনেকে।