সঙ্গীতপ্রেমী মানুষদের জন্য নচিকেতা চক্রবর্তী নিয়ে এলো পুজোর গান

24

সামনেই বাঙালি শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। যা নিয়ে বাঙালির উন্মাদনার শেষ নেই। খাওয়া-দাওয়া গান বাজনা নিয়ে বাঙালি মেতে থাকে এই কটা দিন। আর তাই নিয়ে ই বাংলার শিল্পী রাও একাধিক নিত্যনতুন গান মিউজিক ভিডিও লঞ্চ করে থাকেন। তেমনভাবেই বাংলা ইন্ডাস্ট্রির বিখ্যাত গায়ক নচিকেতা চক্রবর্তী এবার তার পূজোর গান প্রকাশ করলেন। মুক্তি পেল পুজোর নতুন গান ‘ঝড়ের দলে’।

মহালয়ার দিন তার ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পেয়েছে এই গানটি। তবে এই গানটি তিনি একা গাননি গেয়েছেন বেশ কিছু শিল্পীদের সাথে। তার সঙ্গে গানটি ডুয়েটে গিয়েছেন শিল্পী সুদেষ্ণা গঙ্গোপাধ্যায়। গানটির সুর দিয়েছেন তুনির চক্রবর্তী এবং কথা লিখেছেন অনির্বাণ মিশ্র। এই গানে সহযোগী কন্ঠে শোনা গেছে নচিকেতার কন্যা ধানসিঁড়ি চক্রবর্তী এবং সুদেষ্ণা এবং অনির্বাণের মেয়ে আকাশলীনা মিশ্রর গলা। গানটি নিয়ে বেশ উৎসাহী শিল্পীরা। নচিকেতার ইউটিউব চ্যানেল ছাড়া বিভিন্ন গানের স্ট্রিমিং অ্যাপগুলিতেও শুনতে পাওয়া যাবে এই পুজোর গানটি।

নচিকেতা চক্রবর্তী এই গান সম্বন্ধে এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে জানালেন, “ভাল গানের জন্য মানুষ অপেক্ষা করে। গান- বাজনা তো লোকে পয়সা দিয়ে কেনে না। আর পয়সা দিয়ে না কিনলে কোনও মূল্য হয় না তার। সুতরাং এই গানের মূল্যায়নের কোনও প্রশ্নই আসে না। এটা একটা খুব ভাল এবং অন্য রকম গান হয়েছে। এখন যে গানের ট্রেন্ড চলছে, সেখান থেকে বেরিয়ে একটু অন্য রকম একটা গান এটা। খুব ভাল কম্পোজিশন করেছে তূণীর।” 

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)