‘প্রতারিত’ সিদ্ধার্থ মালহোত্রার অনুরাগী, অভিযুক্ত অভিনেতার ফ্যানক্লাব!

অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা (Sidarth Malhotra) তার সোশ্যাল মিডিয়াতে বৃহস্পতিবার ভক্তদের উদ্দেশ্যে একটি সতর্ক বার্তা জারি করেন। সম্প্রতি তার অনুরাগীদের তরফ থেকে জানানো হয় যে তাঁরই…

Siddharth Malhotra 'প্রতারিত' সিদ্ধার্থ মালহোত্রার অনুরাগী, অভিযুক্ত অভিনেতার ফ্যানক্লাব!

অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা (Sidarth Malhotra) তার সোশ্যাল মিডিয়াতে বৃহস্পতিবার ভক্তদের উদ্দেশ্যে একটি সতর্ক বার্তা জারি করেন। সম্প্রতি তার অনুরাগীদের তরফ থেকে জানানো হয় যে তাঁরই একটি ফ্যানপেজের দ্বারা প্রতারিত হয় তাঁর অন্য অনুরাগীরা।

ইনস্টাগ্রামে পোস্ট করা তাঁর বিবৃতিতে সিদ্ধার্থ (Sidarth Malhotra) লিখেছেন,” এটি আমার নজরে এসেছে যে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে কিছু প্রতারণামূলক কার্যকলাপ বা স্ক্যাম করা হচ্ছে, এর মারফত অর্থ সংগ্রহ করা হচ্ছে এবং এতে যুক্ত রয়েছে আমারই ফ্যানক্লাব। আমি আপনাদের জানাতে চাই যে আমি, আমার আমার টীম, আমার পরিবার বা আমার পরিচিত কেউই এর সঙ্গে জড়িত নই এবং এরকম কার্যকলাপ আমরা সমর্থন করি না।”

   

Siddharth Statement 'প্রতারিত' সিদ্ধার্থ মালহোত্রার অনুরাগী, অভিযুক্ত অভিনেতার ফ্যানক্লাব!

তার ভক্তদের আশ্বস্ত করে যে তিনি বা তার পরিবারের কেউই সোশ্যাল মিডিয়াতে এই ধরনের কার্যকলাপের সঙ্গে যুক্ত নন বা এটিকে কেউ সমর্থন করেন না, অভিনেতা (Siddarth Malhotra) যোগ করেছেন, ” আমি আপনাদের সবাইকে এই ধরনের বিষয়গুলি মোকাবেলা করার সময় সতর্কতা অবলম্বন করার জন্য অনুরোধ করছি। কোনও সন্দেহজনক বিষয় যদি আপনাদের নজরে আসে, আপনারা অবিলম্বে উপযুক্ত কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করুন এবং মিথ্যা তথ্য ছড়ানো থেকে বিরত থাকুন। আপনাদের আস্থা এবং নিরাপত্তা বজায় রাখা আমার কর্তব্য। “

মাত্র এক সেকেন্ডেই নজর কাড়লেন মনামী ঘোষ!

অভিনেতার প্রতারিত অনুরাগী মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা। তিনি অভিযোগ করেন স্ত্রী কিয়ারা আদভানির (Kiara Advani) জন্যে সিদ্ধার্থের জীবন বিপন্ন এই গুজব রটিয়ে তাঁর কাছ থেকে ৫০ লক্ষ টাকা হাতিয়ে নেয় ওই ফ্যানক্লাব। ফ্যানক্লাবের তরফ থেকে তাঁকে জানানো হয় যে সিদ্ধার্থের জীবন বাঁচানোর জন্য সংগ্রহ করা হচ্ছে অনুরাগীদের তরফ থেকে অর্থ।

সিদ্ধার্থ মালহোত্রাকে (Sidharth Malhotra) শেষ দেখা গিয়েছিল সাগর আম্ব্রে এবং পুষ্কর ওঝা পরিচালিত ‘যোদ্ধা’ (Yoddha) ছবিতে। তিনি ছাড়াও ছবিতে ছিলেন রাশি খান্না (Raashii Khanna) এবং দিশা পাটানি (Disha Patani)। অ্যাকশন-থ্রিলারটি ১৫ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ।