Ritabhari Chakraborty: আইফাতে গিয়ে বাংলার মুখ উজ্জ্বল করলেন অভিনেত্রী ঋতভরী

19

টলিউডের বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম আকর্ষণীয় অভিনেত্রী তিনি হলেন ঋতাভরী চক্রবর্তী(Ritabhari Chakraborty)। ছোটপর্দা দিয়ে কাজ শুরু করলেও ধীরে ধীরে তিনি বড়পর্দার অন্যতম অভিনেত্রী হয়ে উঠেছেন। বর্তমানে অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে আবারও তিনি উপস্থিত হয়েছেন আইফা এওয়ার্ড অনুষ্ঠানে।

গত সপ্তাহে, অভিনেত্রীকে গোয়ায় IFFI-এ যোগ দিতে দেখা গেছে। এর আগেও তিনি এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। আইফার অনুষ্ঠানে কাটানো নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজের আনন্দ ভাগ করে নিয়েছে অনুরাগীদের সাথে অভিনেত্রী। এই অনুষ্ঠানের মঞ্চে ঋতাভরী ছাড়াও পারফর্ম করতে দেখতে পাওয়া গেছে কার্তিক আরিয়ান, সারা আলি খান এবং বরুণ ধাওয়ানের মতো বলিউড তারকাদের।

ঋতাভরী ছবিগুলো পোষ্ট করে ক্যাপশনে বলতে চেয়েছেন যে, পরপর দুই বছর আইফার উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করা খুবই সম্মানের। এই অনুষ্ঠানে অভিনেত্রীর পরনে ছিল লাল রঙের লেহেঙ্গা সঙ্গে ঝলমলে মেকআপে হয়ে উঠেছিলেন অনন্যা। অনুষ্ঠানে অভিনেত্রীর নৃত্য পরিবেশন ছিল বাংলা সিনেমার প্রতি শ্রদ্ধা, যেখানে তিনি একটি ঐতিহ্যবাহী বাঙালি পোশাক পরিধান করেছিলেন।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)