HomeEntertainmentচোপড়া বনাম চাদাস ক্রিকেট ম্যাচ দিয়ে শুরু হবে পরিণীতি-রাঘবের বিয়ের অনুষ্ঠান

চোপড়া বনাম চাদাস ক্রিকেট ম্যাচ দিয়ে শুরু হবে পরিণীতি-রাঘবের বিয়ের অনুষ্ঠান

- Advertisement -

কিছুদিনের মধ্যে রাজস্থানে বিয়ে করবেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। জানা যাচ্ছে অভিনেতা এবং আম আম আদমি পার্টি নেতা সম্ভবত তাদের বিবাহের উদযাপন দিল্লির একটি ক্রিকেট ম্যাচ দিয়ে শুরু করবেন। পরিণীতি চোপড়া এবং রাঘব ২৪ সেপ্টেম্বর উদয়পুরে বিয়ে করতে চলেছেন। পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা ১৩ মে নয়াদিল্লির কাপুরথালা হাউসে বাগদান করেছিলেন । দুজনে কখনোই প্রকাশ্যে তাদের সম্পর্কের কথা বলেননি।

অতিথিদের জন্য অনেক পরিকল্পনা করা হয়েছে এবং তার মধ্যে একটি ক্রিকেট ম্যাচ। এটি সত্যিই উত্তেজনাপূর্ণ হবে কারণ এটি একটি চোপড়া বনাম চাদাস ক্রিকেট ম্যাচ হবে। দিল্লিতে ক্রিকেট ম্যাচের পরে, পরিবারগুলি বিয়ের উৎসবের জন্য উদয়পুরে যাবে।পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা দিল্লিতে একটি ক্রিকেট ম্যাচ দিয়ে তাদের বিয়ের উদযাপন শুরু করবেন বলে জানা গেছে।

পরিণীতি চোপড়া সম্প্রতি বাগদত্তা রাঘব চাড্ডার সাথে তার বিয়ের অনুষ্ঠান শুরু করতে দিল্লি পৌঁছেছেন । রবিবার, আম আদমি পার্টির নেতা পরিণীতিকে দিল্লি বিমানবন্দরে অভ্যর্থনা জানাতে। দুজন এবং তাদের পরিবার বর্তমানে শিখ প্রাক-বিবাহের অনুষ্ঠানের জন্য দিল্লিতে রয়েছে।

সূত্রের খবর, দিল্লিতে ১৭সেপ্টেম্বর আরদাস এবং শবাদ কীর্তনের সাথে বিবাহের উৎসব শুরু হতে চলেছে৷ এর পরে বর-কনেসহ পুরো পরিবার উদয়পুরে জমকালো বিয়ের জন্য যাবে। এই মাসের শুরুতে, পরিণীতি এবং রাঘবের বিয়ের কার্ডও অনলাইনে প্রকাশিত হয়েছিল। সেখানে দেখা গেছিল এই দম্পতি ২৪ সেপ্টেম্বর উদয়পুরের লীলা প্যালেসে দিনের বেলা বিয়ের অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধবেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম

এই সংক্রান্ত আরও সংবাদ