“পরিচালকের সঙ্গে শুইনি বলে কাজ পাই না,” আক্ষেপ অভিনেত্রীর

‘নগ্ন হওয়া', 'পরিচালকের সঙ্গে রাত কাটানো’ সম্ভব হয়নি বলেই ধীরে ধীরে বলিউডে ব্রাত্য হয়ে গিয়েছেন তিনি। নিজের আদর্শে চলতে বরাবর পছন্দ করেন, তাই তিনি সেসব হাতছানি উপেক্ষা করেছেন।

130
nargis fakhri

নিউজ ডেস্ক: এমনিতেই ‘মি-টু’-র কাঁটায় বিদ্ধ দেশের রুপোলি জগতের একাধিক পরিচালক-অভিনেতা-প্রযোজক। তাতেই এবার নতুন করে ঘি ঢাললেন জনপ্রিয় অভিনেত্রী। আক্ষেপের সুরে জানালেন যে নগ্ন না হওয়ায়, পরিচালকের সঙ্গে না শোওয়ার ফলে আর কাজ পান না তিনি। অর্থাৎ, বুঝিয়ে দিলেন ‘বস’কে বিছানায় খুশি করলেই কাজ পাওয়া যায় ইন্ডাস্ট্রিতে।

আরও পড়ুন বিশ্লেষণ: বাংলা ওয়েবসিরিজও কিন্তু ‘সেমি পানু’র চেয়ে কম নয়

রণবীর কাপুরের বিপরীতে ‘রকস্টার’ ছবিতে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পেয়েছিলেন নার্গিস ফাকরি। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের বিরুদ্ধে একগুচ্ছ বিস্ফোরক অভিযোগ করলেন তিনি। যদিও, বহুদিন ধরেই রুপোলি জগৎ থেকে দূরে আছেন নার্গিস।

আরও পড়ুন অসুস্থ হয়ে হাসপাতালে নুসরত, চিন্তায় নেটদুনিয়া

‘রকস্টার’ হিট হওয়ায় পর পরপর বেশকিছু সিনেমা এবং কমার্শিয়ালের অফার আসে তার কাছে। যদিও তারপর ‘মাদ্রাস ক্যাফে’, ‘কিক’, ‘হাউসফুল ৩’-র মতো গাতে গোনা কয়েকটি ছবিতেই কাজ করেছেন তিনি। বছর কয়েক আগে এক সাক্ষাতকারে জানিয়েছিলেন, স্ক্রিপ্ট এবং তার চরিত্রের গভীরতা দেখে কাজ করেন বলেই তার ঝুলিতে সিনেমার সংখ্যা কম।

Pin on Nargis Fakhri Hot pics

আরও পড়ুন পরমব্রতই ছিল আমার প্রথম ক্রাশ, অকপটে স্বীকার করলেন অভিনেত্রী মানালি

যদিও এবার তাঁর দাবি, ‘নগ্ন হওয়া’, ‘পরিচালকের সঙ্গে রাত কাটানো’ সম্ভব হয়নি বলেই ধীরে ধীরে বলিউডে ব্রাত্য হয়ে গিয়েছেন তিনি। নিজের আদর্শে চলতে বরাবর পছন্দ করেন, তাই তিনি সেসব হাতছানি উপেক্ষা করেছেন। এমনকী তাঁর সঙ্গে না শোওয়ার জন্য এক জনপ্রিয় পরিচালক তাঁকে সিনেমা থেকে শেষ মুহূর্তে বাদ দিয়ে দিয়েছেন বলেও দাবি করেছেন তিনি।

আরও পড়ুন মাদক ও নগ্ন ছবির ব্যবসায় অভিযুক্ত পরীমনির গ্রেফতারে আতঙ্ক টলিপাডায়

শুরুর দিকেও যখন মডেলিং করছিলেন, তখনও তাঁর কাছে একটি ম্যাগাজিনের তরফে এই ধরনের ফোটোশ্যুটের অফার এসেছিল। তাঁর ম্যানেজার তাঁকে সেখানে যাওয়ার প্রস্তাবও দিয়েছিলেন। কিন্তু, ম্যাগাজিন ভালো টাকা অফার করারা পরেও তিনি সে কাজ করতে রাজি হননি।