Mithun Chakraborty: ওপার বাংলার ছবিতে এপারের মহাগুরু, শীঘ্রই শুরু হবে শুটিং

তবে সম্প্রতি গত লোকসভা নির্বাচন থেকে তাঁকে দেখা গিয়েছে রাজনৈতিক দলের প্রচারে। তিনি আমাদের সকলের প্রিয় মহাগুরু মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

Image of Mithun Chakraborty, Bollywood Superstar, in traditional Bangladeshi attire

সম্প্রতি রাজনৈতিক কারণে বারবার কলকাতা মাটিতে পা রেখেছেন তিনি। সুদূর মুম্বাই থেকে মাটির টানে ফিরে এসেছেন বারবার। কখনো ছবির কাজে কখোনো আবার ব্যক্তিগত। তবে সম্প্রতি গত লোকসভা নির্বাচন থেকে তাঁকে দেখা গিয়েছে রাজনৈতিক দলের প্রচারে। তিনি আমাদের সকলের প্রিয় মহাগুরু মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

অন্যদিকে বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে আবারও দেখা মিলেছে তাঁর সেই পুরোনো মেজাজেই। যেখানে তিনি বারবার বলে ওঠেন, “ফুল ফুটুক না ফুটুক আজ বসন্ত”। এই লাইন তাঁর মুখে যেনো বাঙালি বারবার খুঁজে পেয়েছে পুরনো সেই গৌরাঙ্গ চক্রবর্তীকে।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

হ্যাঁ, এই উত্তর কলকাতার ছেলে সে। ছোট থেকে দারিদ্রতাকে সঙ্গে নিয়েই বেড়ে উঠেছে, তাই আলাদা করে স্টাগেল বলতে ছিল শুধু মাত্র নিজের পরিচয় গড়ে তোলা। বর্তমানে জনপ্রিয়তা দিয়ে আর তাঁর বিচার করা যায় না। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি প্রজাপতি। যা বক্স অফিসে পেয়েছে সাফল্য। তবে এবার প্রকাশ্যে এলো আরও একটি খবর।

এক দশকেরও বেশি সময় পরে তাঁকে আবার দেখা যাবে বাংলাদেশের ছবিতে। সে দেশের চিত্রনাট্যকার আব্দুল জাহিরের পরিচালনায় ‘হিরো’ ছবিতে দেখা যাবে তাঁকে। মূলত গল্পটি বাবা মেয়ের গল্প। উল্লেখ্য, এর আগেও বেশ কিছু বাংলাদেশের ছবিতে অভিনয় করেছেন এই বলি অভিনেতা, যা সাফল্যও পেয়েছে। আবারও ওপার বাংলার রুপোলি পর্দায় দেখা যাবে এপার বাংলার মহাগুরুকে।