২১ বছর পর আবার একসঙ্গে অমৃতা রাও ও জায়েদ খান? ব্যাপারটা কী?

বলিউড অভিনেতা অমৃতা রাও (Amrita Rao) এবং জায়েদ খান (Zayed Khan), যারা ২১ বছর আগে ‘ম্যান হুঁ না’ (Main Hoon Na) সিনেমাতে কাজ করেছিলেন, তাঁরা…

Amrita Rao Zayed Khan

বলিউড অভিনেতা অমৃতা রাও (Amrita Rao) এবং জায়েদ খান (Zayed Khan), যারা ২১ বছর আগে ‘ম্যান হুঁ না’ (Main Hoon Na) সিনেমাতে কাজ করেছিলেন, তাঁরা আবার একসঙ্গে আস্তে চলেছেন। মুম্বাইতে একটি বিজ্ঞাপনে কাজ করছেন তাঁরা। সোশাল মিডিয়াতে ছড়িয়ে পড়া ভিডিওতে তাঁদের একে অপরকে জড়িয়ে ধরতে দেখা যাচ্ছে। ভিডিওটি দেখে অনেকেই মন্তব্য করেছেন যে তাঁদের দিশি বার্বি (Barbie) এবং কেনের (Ken) মতন লাগছে।

ভিডিওটিতে একটি গোলাপি রং করা ঘরে বসে থাকতে দেখা যাচ্ছে অমৃতা (Amrita Rao) ও জায়েদকে (Zayed Khan)। অমৃতা পরে আছেন গোলাপি জামা, গোলাপি জ্যাকেট এবং গোলাপি ব্যালেরিনা জুতো। জায়েদ পরে আছেন লাল টপ, অক্ষয় রঙের জিন্স ও কালো জ্যাকেট। অমৃতার মাথায় রয়েছে গোলাপি হাইরব্যান্ড এবং জায়েদের মাথায় কালো হাইরব্যান্ড। দেখে বোঝা যাচ্ছে যে বার্বি (Barbie) এবং কেনের (Ken) সাজেই রাখা হয়েছে তাঁদের। ভিডিওতে প্রথমে একে অপরকে জড়িয়ে ধরেন অভিনেতারা। এরপর তাঁরা বুঝে নেন দৃশ্যের কাজ।

   

অনন্ত রাধিকার বিয়েতে যাচ্ছেন না অক্ষয়? জানুন কারণ

ভিডিওটি প্রথম শেয়ার করেন একজন চিত্রসাংবাদিক। ক্যাপশনে তিনি লিখেছেন, ” ২১ বছর পর একসঙ্গে দেখা গেল জায়েদ খান ও অমৃতা রাওকে। নায়িকা কোম্পানির জন্য একটি বিজ্ঞাপন শুট করছিলেন তাঁরা। এরপর কী তাঁদের কখনও বড় পর্দায় দেখা যাবে? আর অপেখা করতে পারছি না সেটা জানার জন্য। আপনাদের কী মনে হয়?”

শাহরুখ খান এবং সুস্মিতা সেন অভিনীত, ‘ম্যান হুঁ না’ সিনেমা দিয়ে পরিচালনায় আত্মপ্রতাক্ষ হয় ফারাহ খানের। কবির বেদী এবং সুনীল শেঠিও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন।