Aindrila Sharma: ‘এপিসোড অব হার্ট অ্যাটাক’ ঐন্দ্রিলার, সামলে নিলেও বিপদ কাটছে না

19
Aindrila Sharma

ব্রেন স্ট্রোক হওয়ায় হাসপাতালে ভর্তি করা হলেও শারীরিক অবস্থার অবনতি। কোমায় চলে যায় ঐন্দ্রিলা(Aindrila Sharma)। তারপর থেকেই ভেন্টিলেশনে। চিকিৎসকদের আপ্রাণ চেষ্টা ও পরিবার বন্ধুদের প্রার্থনায় চিকিৎসায় সাড়া দেয় ঐন্দ্রিলা। কোমা থেকে বেরিয়ে আসে সে। তবে সোমবার থেকে ক্রমে শারীরিক অবস্থা অবনতি হয় তার। আজ বুধবার সকালে ঘটে আরও বিপদ। হার্ট অ্যাটাকে আক্রান্ত হয় ঐন্দ্রিলা। একবার নয় বরং আজ সকালে অল্প সময়ের ‌মধ্যে একাধিকবার হার্ট অ্যাটাক হয় তার।

চিকিৎসা বিজ্ঞানের ভাষায়, এপিসোড অফ হার্ট অ্যাটাক হয়েছে ঐন্দ্রিলার। একই সোমবার রাত থেকে শারীরিক অবনতি ঘটতে শুরু করেছে ঐন্দ্রিলার। হয়েছিল তার বিপরীত অংশে একাধিক জায়গায় জমতে শুরু করেছে রক্ত। যার জন্য সংক্রমণ কিছুতেই কমছে না। তবে আবারো একবার অস্ত্রোপ্রচার করতে চাইছেন না চিকিৎসকরা। অ্যান্টিবায়োটিক দিয়ে সংক্রমণ কমানোর চেষ্টা চলছে।

হাসপাতাল সূত্রে খবর, এপিসোড অফ হার্ট অ্যাটাকের ধাক্কা সামলে নিয়েছে ঐন্দ্রিলা। তবে চিন্তা বাড়াচ্ছে মস্তিষ্কের রক্ত জমা। জ্বর এখনো কমেনি। ভেন্টিলেশনের প্রেসার বাড়ানো হয়েছে। এই প্রথম এর আগেও দুবার ক্যান্সারে আক্রান্ত হয়েও জীবনযুদ্ধে জয়ী হয়ে ফিরেছে ঐন্দ্রিলা শর্মা। তার এই বন্ধুত্বের পাশে পেয়ে ছিলাম তার পরিবার-পরিজন সহ সবচেয়ে কাছের বন্ধু সব্যসাচী চৌধুরীকে। এবারেও যাতে জীবন যুদ্ধকে আবারও একবার হারিয়ে নিজের অদম্য ইচ্ছা শক্তি ও মনোবলের ফিরে আসুক ‘জিয়নকাঠি’র অভিনেত্রী। মিরাক্কেলের জন্য প্রার্থনা সব্যসাচী, তার পরিবারসহ গোটা বাংলা ইন্ডাস্ট্রির সতীর্থ ও অগনিত ভক্তদের।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)