Aindrila Sharma: অবস্থায় আসেনি কোন পরিবর্তন, লাইফ সাপোর্টে ঐন্দ্রিলা

13
Aindrila Sharma

বুধবার সকালে কম সময়ের ব্যবধানে পরপর দুবার অর্থাৎ এপিসোড অফ হার্ট অ্যাটাক হয়েছে ঐন্দ্রিলার। সঙ্গে সঙ্গে তাকে সিপিআর দেয় চিকিৎসকরা। বাড়ানো হয় ভেন্টিলেশন এর প্রেসারও। তবে চিকিৎসকদের চিকিৎসার সাড়া দিয়ে, সিপিআর এ পজিটিভ রেসপন্স করে ঐন্দ্রিলা(Aindrila Sharma)। কিন্তু এখনো পর্যন্ত তার জ্ঞান আসেনি, রয়েছে ভেন্টিলেশনে। হাসপাতাল সূত্রে খবর, ঐন্দ্রিলা শারীরিক অবস্থার কোন উন্নতি হয়নি, এমনকি অবনতিও হয়নি তার শারীরিক অবস্থার, একই রকম পরিস্থিতি রয়েছে তার। চিকিৎসক থেকে শুরু করে পরিবার পরিজন,সব্যসাচী সকলেই প্রার্থনা করছে মিরাকেলের।

পরপর দুবার হার্ট অ্যাটাকের ধাক্কা সামলে নিয়ে সিপিআর এ সাড়া দিলেও চিকিৎসকদের ভয়ের কারণ হয়ে দাঁড়াচ্ছে ঐন্দ্রিলার মস্তিষ্কে যে অংশে অস্ত্র প্রচার হয়েছে তার বিপরীত দিকে জমাট বাধা রক্ত। এই জমাট রক্তের পরিধি এতই সূক্ষ্ম যে অস্ত্র প্রচার করতে চাইছে না চিকিৎসকরা। অ্যান্টিবায়োটিক দিয়েই সংক্রমণ কমাতে চাইছেন হাসপাতাল কর্তৃপক্ষ। যেহেতু সংক্রমণ এখন থেকে গিয়েছে ঐন্দ্রিলার তাই জ্বর কমার কোন লক্ষণ নেই। নতুন করে আশা জাগিয়েছে সিপিআর এ সাড়া দিয়েছে ঐন্দ্রিলা তবে শারীরিক অবস্থার উন্নতি বা অবনতি কিছুই হয়নি একই রকম পরিস্থিতি এখনো রয়েছে ঐন্দ্রিলার। পুরোপুরিভাবে লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাকে।

গতকাল রাতে হঠাৎই ঐন্দ্রিলা যে বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছে তার সামনে ভিড় জমায় অগণিত ভক্তরা।অনেকে আবার ফেসবুকে ‘RIP Aindrila’ লিখেও‌ পোস্ট করেন। এরপরেই সব্যসাচী এর তীব্র ক্ষোভ জানায়, ‘ওকে আরও কিছুক্ষণ থাকতে দাও। এসব লেখার অনেক সময় পাবে।’ ভুঁয়ো খবরের বিরোধিতা করেছেন অভিনেত্রী দোলন রায়। ঐন্দ্রিলা শংকরজন ও শারীরিক অবস্থা তারি মাঝে ফেসবুকে যেভাবে বহু খবর ছড়িয়ে পড়ছে তাতে করে যথেষ্ট বিরক্ত সব্যসাচীর থেকে শুরু করে ঐন্দ্রিলা পরিবার পরিজন সহ ইন্ডাস্ট্রির সতীর্থরা। সবকিছুর আগে তারা প্রার্থনা চালিয়ে যাচ্ছে দুবারের ক্যান্সার জয়ী ঐন্দ্রিলা আবারো জীবন যুদ্ধে নিজের সাহসিকতা,মনের জোর এবং ইচ্ছাশক্তি দিয়ে জিতে ফিরে আসবে। সবাই তাকিয়ে রয়েছে অলৌকিক মিরাকেলের ওপর।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)