৬৯,৮১০ টাকা বেতনে TEO পদে নিয়োগ করছে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া, রইল বিজ্ঞপ্তি

চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া। এই বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে বেকার যুবক ও যুবতীদের TEO পদে নিয়োগ করা হবে। আবেদন প্রক্রিয়া শুরু…

SBI

চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া। এই বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে বেকার যুবক ও যুবতীদের TEO পদে নিয়োগ করা হবে। আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে। তাই আগ্রহী পপ্রার্থীরা শীঘ্রই এখানে আবেদন করতে পারেন। তবে মাথায় রাখতে হবে আগামী ২৭/০৬/২০২৪ তারিখের মধ্যে শেষ আবেদন গ্রহন করা হবে।

বিভাগঃ-
স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া (SBI)

   

পোস্টের নামঃ-
ট্রেড ফাইন্যান্স অফিসার

মোট শূন্যপদঃ-
১৫০ টি

আবেদনের মাধ্যমঃ-
অনলাইন

মাসিক বেতনঃ-
৪৮,১৭০ টাকা থেকে ৬৯,৮১০ টাকা পর্যন্ত

শিক্ষাগত যোগ্যতাঃ-
TEO পদে আবেদনের জন্য প্রার্থীদের যে কোনো কোনো একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে। এবং যেকোনো তফসিল বানিজ্যিক ব্যাংকে ট্রেড ফাইন্যান্স প্রোসেসিং এর 2 বছরের অভিজ্ঞতা থাকা জরুরী ।

আবেদন পদ্ধতিঃ-
ট্রেড ফাইন্যান্স অফিসার পদে আবেদনের জন্য প্রার্থীদের সরাসরি SBI এর অফিসিয়াল ওয়েবসাইট sbi .co.in এ যেতে হবে। এরপর সেখানে প্রয়োজনীয় নথিপত্র দিয়ে নির্ভুলভাবে আবেদনের ফর্মটি পূরণ করতে হবে। অবশেষে অনলাইন এর মাধ্যমে আবেদন ফি জমা করতে হবে।

আবেদন ফিঃ-
সাধারণ( General)EWS,প্রার্থীদের ৭৫০টাকা খরচ হবে।
SC/ST/PWBD/OBC- প্রার্থীদের আবেদন করার জন্য কোনো টাকা লাগবে না।

নির্বাচন প্রক্রিয়াঃ-
ট্রেড ফাইন্যান্স অফিসার পদে নিয়োগের জন্য কোনো লিখিত পরীক্ষা হবে না। SBI এর পক্ষ থেকে একটি সর্টলিস্ট করা হবে এবং তারপর প্রার্থীদের ইন্টারভিউ জন্য ডাকা হবে। ইন্টারভিউ তে পাশ করলে একটি মেধা তালিকা প্রকাশ করা হবে। সেখানে নাম প্রকাশিত হলে প্রার্থী চাকরির জন্য নির্বাচিত হবে।