WhatsApp: শীঘ্রই নতুন আপডেট, পাবেন এই বৈশিষ্ট্যগুলি

34

হোয়াটসঅ্যাপ (WhatsApp) একটি তাৎক্ষণিক বার্তাপ্রেরণ অ্যাপ এবং এর জনপ্রিয়তা কারও কাছ থেকে গোপন নয়। শীঘ্রই এই প্ল্যাটফর্মে অনেক নতুন বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত হতে চলেছে। এমন পরিস্থিতিতে, এটি ব্যবহারকারীদের জন্য আরও বন্ধুত্বপূর্ণ এবং নিরাপদ প্রমাণিত হবে। নতুন রিপোর্ট অনুসারে, হোয়াটসঅ্যাপ কিছু নতুন বৈশিষ্ট্য নিয়ে কাজ করছে, যার মধ্যে রয়েছে ফরওয়ার্ড মিডিয়া সহ ক্যাপশন, ব্যাকগ্রাউন্ড ব্লার এবং গ্রুপের ভিতরে প্রোফাইল ফটো।

WAbetaInfo, একটি ওয়েবসাইট যা হোয়াটসঅ্যাপের আসন্ন বৈশিষ্ট্যগুলি ট্র্যাক করে, কিছু নতুন বৈশিষ্ট্য খুঁজে পেয়েছে। এই বৈশিষ্ট্যগুলি বর্তমানে পরীক্ষা করা হচ্ছে এবং শীঘ্রই প্রকাশিত হবে। শীঘ্রই হোয়াটসঅ্যাপে ইমেজ ব্লার অপশন পাওয়া যাবে, যা ফটো ব্লার করতে সাহায্য করবে এবং এটি ডেস্কটপ ভার্সনের জন্যও রিলিজ করা হবে।

  • কেউ কেউ বিটা পরীক্ষা শুরু করে

হোয়াটসঅ্যাপ বিটা সংস্করণে কিছু বৈশিষ্ট্য পরীক্ষা করা শুরু করেছে। এতে ক্যাপশন সহ ফরওয়ার্ড মিডিয়া রয়েছে, যার অধীনে ব্যবহারকারীরা পাঠ্য বার্তা সহ মিডিয়া ফরওয়ার্ড করার সুবিধা পাবেন। এই পরিস্থিতিতে, ব্যবহারকারীরা সেই ভিডিও এবং মিডিয়া সম্পর্কিত পাঠ্য ক্যাপশনে লিখতে পারেন।

  • এই নতুন বৈশিষ্ট্য আসছে:

গ্রুপের সাথে প্রোফাইল ফটো: এটি হোয়াটসঅ্যাপে একটি নতুন বৈশিষ্ট্য আসছে, যাতে চ্যাট গ্রুপে ব্যবহারকারীদের প্রোফাইল ফটো এবং নাম দৃশ্যমান হবে। তবে এই ফিচার সম্পর্কে আরও বিস্তারিত এখনও আসেনি।

হোয়াটসঅ্যাপে আসছে ব্লার ইমেজ ফিচার: এই ফিচারের সাহায্যে ব্যবহারকারীরা যেকোনো ছবির কিছু অংশ পাঠানোর আগে ব্লার করতে পারবেন। এই বৈশিষ্ট্যগুলি ডেস্কটপ সংস্করণের জন্য খুবই উপযোগী প্রমাণিত হবে এবং এটি হোয়াটসঅ্যাপ ওয়েবের জন্য এই সরঞ্জামগুলিও প্রকাশ করবে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)