VW Frameless Smart TV: 15 হাজার টাকারও কম দামে 43 ইঞ্চি বড় স্মার্ট টিভি, এই দুর্দান্ত টিভি কেনার সুযোগ মিস করবেন না

VW Frameless Smart TV: অনলাইন শপিং প্ল্যাটফর্ম অ্যামাজন সস্তায় একটি বড় স্ক্রিনের স্মার্ট টিভি কেনার সুযোগ দিচ্ছে। গ্রাহকেরা এই টিভির বাম্পার ডিসকাউন্টের উপরে 15,000 টাকার…

VW Frameless Smart TV

VW Frameless Smart TV: অনলাইন শপিং প্ল্যাটফর্ম অ্যামাজন সস্তায় একটি বড় স্ক্রিনের স্মার্ট টিভি কেনার সুযোগ দিচ্ছে। গ্রাহকেরা এই টিভির বাম্পার ডিসকাউন্টের উপরে 15,000 টাকার কম দামে 43 ইঞ্চি স্ক্রিন সাইজের ফ্রেমলেস টিভি কেনার বিকল্প পাচ্ছেন। এই সুযোগ VW এর প্রিমিয়াম টিভি মডেলগুলিতে পাওয়া যায়। আপনিও যদি বড় স্ক্রিনের স্মার্ট টিভি কিনতে চান, তাহলে অ্যান্ড্রয়েড টিভি সফ্টওয়্যার ভিত্তিক টিভি কেনাই ভালো হবে। অ্যাপ স্টোর এই টিভিতে উপলব্ধ, যেখান থেকে ব্যবহারকারীরা নিজেদের পছন্দের যেকোনো OTT অ্যাপ ডাউনলোড করতে পারবেন। এবং যখনই চান টিভি থেকে সরিয়েও ফেলতে পারেন।

বাম্পার ডিসকাউন্টে VW প্লেওয়াল ফ্রেমলেস সিরিজ টিভি

   

VW-এর ফ্রেমহীন সিরিজ টিভি VW43F1 মডেলের আসল দাম Amazon-এ 24,999 টাকা দেখানো হয়েছে এবং এটি 40 শতাংশের ফ্ল্যাট ডিসকাউন্টের পরে 14,999 টাকায় কিনে নেওয়া যাবে। জে এবং কে ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে অর্থ প্রদানের ক্ষেত্রে, 10% পর্যন্ত তাৎক্ষণিক ছাড় দেওয়া হচ্ছে। এছাড়াও, অন্যান্য নির্বাচিত ব্যাঙ্ক কার্ডগুলির সাথেও অতিরিক্ত ছাড় পাওয়া যেতে পারে।

VW Frameless Smart TV-এর স্পেসিফিকেশন

বড় পর্দার টিভিতে একটি বড় 43-ইঞ্চি ডিসপ্লে রয়েছে এবং এটি 60Hz রিফ্রেশ রেট অফার করে। সংযোগের জন্য, এতে দুটি HDMI পোর্ট, দুটি USB পোর্ট এবং একটি অপটিক্যাল আউটপুট পোর্ট রয়েছে। এছাড়াও এই টিভিতে ওয়াইফাই, ব্লুটুথ এবং ল্যান (ইথারনেট) সংযোগ দেওয়া হয়েছে। শক্তিশালী অডিও আউটপুটের জন্য, এই টিভিতে 24W ক্ষমতা সহ ডুয়াল স্পিকার রয়েছে। এছাড়া এতে ৫টি সাউন্ড মোডের সমর্থনও দেওয়া হয়েছে। প্রাইম ভিডিও, হটস্টার, নেটফ্লিক্স এবং Zee5 এই টিভিতে সমর্থিত।