19 C
Kolkata
Sunday, February 5, 2023

লঞ্চ হতে চলেছে 64MP ক্যামেরা, 5100mAh ব্যাটারির Tecno Phantom X2

- Advertisement -

Tecno তার ফ্ল্যাগশিপ স্মার্টফোন Tecno Phantom X2 বিশ্বব্যাপী 7 ডিসেম্বর দুবাইতে লঞ্চ করতে প্রস্তুত। নাম অনুসারে, ফোনটি টেকনো ফ্যান্টম এক্স স্মার্টফোনে একটি আপগ্রেড হবে। এখন ফোনটি অফিসিয়াল হওয়ার কয়েকদিন আগে কোম্পানি কিছু টিজারের ছবি শেয়ার করেছে, যাতে কিছু স্পেসিফিকেশন এবং ফিচার প্রকাশ করা হয়েছে।

- Advertisement -

Tecno Phantom X2 স্মার্টফোনটি MediaTek Dimensity 9000 প্রসেসর দিয়ে সজ্জিত হতে পারে। এটিও নিশ্চিত করা হয়েছে যে ফোনটিতে ক্যামেরা মডিউলের জন্য 2.5 ওয়াইড-এঙ্গেল হাইব্রিড স্ট্যাবিলাইজেশন থাকবে, যা কোম্পানিটি শিল্পে প্রথমবারের মতো অফার করছে।

- Advertisement -

জানা গেছে যে ফোনটি আরও ভাল কম আলোর ফটোগ্রাফি অফার করবে। কিন্তু এই দাবির পেছনের কারণ জানা যায়নি। এছাড়াও, কোম্পানিটি 4K ঈগল আই লেন্স প্রযুক্তি সম্পর্কে টিজ করেছে। আমরা লঞ্চ ইভেন্টে এটি সম্পর্কে আরও জানতে আশা করি। TechArena24 এর মাধ্যমে ফোনটির ডিজাইনও ফাঁস হয়েছে।

রিপোর্ট অনুসারে, Tecno Phantom X2 স্মার্টফোনটিতে একটি 6.8-ইঞ্চি ফুল HD + কার্ভড সুপার AMOLED টাচস্ক্রিন রয়েছে যা 120Hz রিফ্রেশ রেট সমর্থন করে। এটিতে একটি 64MP ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে বলে জানা গেছে, যা একটি আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি ম্যাক্রো লেন্সের সাথে যুক্ত করা হবে। এই স্মার্টফোনের সামনে ভিডিও কল করার জন্য একটি 32-মেগাপিক্সেল স্ন্যাপার দেওয়া হয়েছে।

ব্যাটারি সম্পর্কে কথা বললে, এটি একটি 5,100mAh ব্যাটারি পাবে বলে আশা করা হচ্ছে, যা দ্রুত চার্জিং প্রযুক্তি সমর্থন করবে। তবে সঠিক রেটিং এখনও জানা যায়নি। অপারেটিং সিস্টেমের কথা বললে, এই ফোনটি অ্যান্ড্রয়েড 12 অপারেটিং সিস্টেমের বাইরে চলে।