7 ডিসেম্বর লঞ্চ হবে Tecno Phantom X2 সিরিজ,জেনে নিন বৈশিষ্ট্যগুলি

11

Tecno Phantom X-এর উত্তরসূরি সিরিজ Tecno Phantom X2 শীঘ্রই লঞ্চ হতে চলেছে। ডিসেম্বরের প্রথম সপ্তাহে দুবাইয়ে এটি লঞ্চ করতে যাচ্ছে কোম্পানিটি। টেকনো গত বছর টেকনো ফ্যান্টম এক্স সিরিজ লঞ্চ করেছিল যা বেশ জনপ্রিয় ছিল। এখন লন্ডনে একটি ইভেন্ট চলাকালীন, কোম্পানিটি তার উত্তরসূরি সিরিজ চালু করার ঘোষণা দিয়েছে। এই আসন্ন সিরিজে কোম্পানি Phantom X2 এবং X2 Pro লঞ্চ করতে পারে, বলা হচ্ছে। সিরিজটি সম্পর্কে আরও কী কী তথ্য বেরিয়ে এসেছে সে সম্পর্কে আমরা আপনাকে বলি।

কাউন্টারপয়েন্ট রিসার্চ দ্বারা লন্ডনে একটি ইভেন্টের আয়োজন করা হয়েছিল, যেখানে চীনা স্মার্টফোন নির্মাতা টেকনোও ফ্যান্টম এক্স 2 সিরিজ চালু করার ঘোষণা দিয়েছে। Phantom X2 এবং X2 Pro সহ এই সিরিজটি শীঘ্রই দুবাইয়ে নক করতে চলেছে। এ জন্য আগামী ৭ ডিসেম্বর তারিখ নির্ধারণ করেছে প্রতিষ্ঠানটি। সিরিজে, কোম্পানি ফটোগ্রাফিতে আরও উন্নতি নিয়ে আসতে পারে। যাতে ব্যবহারকারীরা কম আলোতেও ভালো ফটোগ্রাফির অভিজ্ঞতা পেতে পারেন। এছাড়াও এই সিরিজে মাল্টি এক্সপোজার এবং জটিল HDR শুটিং মোড যোগ করা যেতে পারে।

অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, MediaTek Dimensity 9000 SoC Phantom X2 এবং X2 Pro তে দেখা যাবে। এটি একটি অক্টা-কোর চিপসেট হবে একটি Cortex-X2 কোর ক্লক 3GHz, তিনটি A710 কোর ক্লক 2.85GHz এবং চারটি পাওয়ার সাশ্রয়ী কোর 1.8GHz এ ঘড়ি। এই সিরিজে কোম্পানির সেরা উদ্ভাবন দেখা যাবে বলে দাবি করেছে প্রতিষ্ঠানটি। এটিতে একটি শীর্ষ প্রান্তের চিপসেট থাকবে যা TSMC 4 nm প্রক্রিয়ার উপর ভিত্তি করে তৈরি হবে। এর সাহায্যে, কোম্পানি স্মার্টফোনে আরও ভালো পারফরম্যান্স এবং কম পাওয়ার খরচের প্রতিশ্রুতি দেয়।

আমরা আপনাকে বলি যে টেকনো গত বছরের আগে টেকনো ফ্যান্টম এক্স লঞ্চ করেছিল। এটি 2021 সালের মে মাসে চালু হয়েছিল। ফোনটি 25,999 টাকা দামে লঞ্চ করা হয়েছিল। এতে রয়েছে 8GB RAM এবং 256GB স্টোরেজ। এছাড়াও এই স্মার্টফোনটি 33W ফাস্ট চার্জিং সহ আসে। এটি কার্যক্ষমতা আরও উন্নত করতে 5GB পর্যন্ত ভার্চুয়াল RAM সমর্থন করে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)