30 হাজার টাকার স্মার্টফোন মাত্র 10,500

Tech News- আপনি যদি ফ্লিপকার্টে একটি স্মার্টফোন কেনার পরিকল্পনা করেন, তবে এটি আপনার জন্য একটি ভাল সুযোগ কারণ আপনি রিয়ালিটির স্মার্ট স্মার্টফোনে একটি শক্তিশালী চুক্তি…

Realme GT Master Edition india girl

Tech News- আপনি যদি ফ্লিপকার্টে একটি স্মার্টফোন কেনার পরিকল্পনা করেন, তবে এটি আপনার জন্য একটি ভাল সুযোগ কারণ আপনি রিয়ালিটির স্মার্ট স্মার্টফোনে একটি শক্তিশালী চুক্তি পেতে পারেন। আপনি যদি দিওয়ালি অফারের সুবিধা নিতে না পারেন, তাহলে Flipkart আবার আপনার জন্য একটি বাম্পার ডিল নিয়ে এসেছে। আজ আমরা আপনাকে সেই দিন সম্পর্কে বলতে যাচ্ছি এবং কোন স্মার্টফোনটি সবচেয়ে বেশি অফার পাচ্ছে তাও জানাব।

Realme GT Master Edition বিশাল ডিসকাউন্ট সহ দেওয়া হচ্ছে এবং ডিসকাউন্ট এত বেশি যে আপনি এখন পর্যন্ত সবচেয়ে বড় সঞ্চয় করতে পারবেন। এই স্মার্টফোনটির আসল দাম ₹29999, তবে Flipkart থেকে এটিতে 6% ছাড় দেওয়া হচ্ছে। ছাড়ের পরে, আপনি রাহাত স্মার্টফোনটি মাত্র ₹ 28000-এ কিনতে পারবেন। অথবা অফারটি এতই ভালো যে গ্রাহকরা প্রচণ্ডভাবে এই স্মার্টফোনটি কিনছেন এবং এটি সম্পূর্ণরূপে বিক্রি হয়ে গেছে এবং স্টকের বাইরে। তবে, ছাড় শুধু তাই নয়, গ্রাহকরা আরও বেশি বাঁচাতে পারবেন।

এই স্মার্টফোনটি কিনলে গ্রাহকরা ছাড়ের পাশাপাশি এক্সচেঞ্জ বোনাসও পেতে পারেন। Flipkart ₹ 28000 মূল্যের এই স্মার্টফোনে ₹ 17500 এর এক্সচেঞ্জ বোনাস দিচ্ছে। এর জন্য শুধুমাত্র ₹ 10500 দিতে হবে। তাই সামগ্রিকভাবে আপনাকে অর্ধেকেরও কম দামে এই স্মার্টফোনটি দেওয়া হচ্ছে, যার মধ্যে আপনার একটি বড় সুবিধা রয়েছে। স্টক আসার সাথে সাথে গ্রাহকরা আবার অফারটির সুবিধা নিতে পারবেন।