স্পেসিফিকেশন ফাঁস Realme GT Neo 4 ফোনের

25

Realme GT Neo 4 স্মার্টফোনের স্পেসিফিকেশন আবার অনলাইনে ফাঁস হয়েছে। এবার ফোনের ডিসপ্লে সংক্রান্ত তথ্য সামনে এসেছে। যদি লিক বিশ্বাস করা হয়, তাহলে এই ফোনটি 144Hz ডিসপ্লে সহ লঞ্চ হবে। নাম থেকেই বোঝা যাচ্ছে, Realme GT Neo 4 স্মার্টফোনটি Realme GT Neo 3-এর উত্তরসূরি হতে চলেছে। পুরানো লিকে প্রকাশ করা হয়েছে যে কোয়ালকম স্ন্যাপড্রাগন 8+ জেন 1 প্রসেসর দিয়ে সজ্জিত হবে। এছাড়াও ফোনে 100W ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যাবে।

 টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন চীনা মাইক্রো-ব্লগিং সাইটে Realme GT Neo 4 স্মার্টফোনের প্রদর্শন সম্পর্কিত তথ্য প্রকাশ করেছে। যদি লিক বিশ্বাস করা হয়, তাহলে Realme GT Neo 3 স্মার্টফোনের উত্তরসূরি 1.5K রেজোলিউশন সহ একটি ডিসপ্লে দিয়ে সজ্জিত হবে। ডিসপ্লের রিফ্রেশ রেট হবে 144Hz।

Realme এখনও এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনের সাথে সম্পর্কিত কোনও অফিসিয়াল বিশদ প্রকাশ করেনি। আমরা যেমন উল্লেখ করেছি, এই স্মার্টফোনটি বহুবার ফাঁসের একটি অংশ হয়ে উঠেছে। আগস্ট মাসে, Realme GT Neo 4 স্মার্টফোনটি Realme ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে দেখা গেছে। যদিও পরে তালিকাটি সরিয়ে ফেলা হয়। এই তালিকায় এই স্মার্টফোন লঞ্চের প্রথম ইঙ্গিত পাওয়া গেছে।

এর পরে, কিছু ফাঁসে ফোনটির বৈশিষ্ট্য সম্পর্কিত তথ্য বেরিয়ে আসে। টিপস্টার বলছে যে কোম্পানি এই ফোন দিয়ে Redmi K60 স্মার্টফোনের সাথে প্রতিযোগিতা করবে। সম্প্রতি চীনের বাধ্যতামূলক সার্টিফিকেট (3C) সাইটে ফোনটি দেখা গেছে। এই সাইট থেকে তথ্য পাওয়া গেছে যে এই ফোনটি 67W ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে নক করবে।

পুরানো লিক অনুসারে, তাহলে Realme GT Neo 4 স্মার্টফোনটি দ্রুততম প্রসেসর Qualcomm Snapdragon 8+ Gen 1 দিয়ে সজ্জিত হবে। এছাড়াও, ফোনটি 100W দ্রুত চার্জিং সমর্থন পেতে পারে।

Redmi K60-এর ফিচারের কথা বললে, এই ফোনটি 2K রেজোলিউশনের ডিসপ্লে সহ আসতে পারে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে একটি পাঞ্চ-হোল ডিসপ্লে দেওয়া যেতে পারে। এছাড়াও, ফোনটিতে MediaTek Dimensity 8200 প্রসেসর থাকবে। ফটোগ্রাফির জন্য, OIS সমর্থন সহ ফোনে একটি 48MP ক্যামেরা আসতে পারে। ফোনটির ব্যাটারি হবে 5,500mAh।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)