19 C
Kolkata
Sunday, February 5, 2023

শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy M04, দাম হবে 9000-এর কম!

- Advertisement -

Samsung শীঘ্রই ভারতীয় বাজারে তাদের নতুন স্মার্টফোন Galaxy M04 লঞ্চ করতে পারে। সম্প্রতি এর লঞ্চের টাইমলাইন এবং দামের বিবরণ ফাঁস হয়েছে। এই Samsung স্মার্টফোনটি Bluetooth SIG, BIS এবং Gigabench সহ অনেক সার্টিফিকেট পেয়েছে।

- Advertisement -

আসলে 91Mobiles Samsung Galaxy M04 এর ছবি শেয়ার করেছে। রিপোর্ট অনুযায়ী, এই Samsung স্মার্টফোনটি আগামী দিনে লঞ্চ হতে পারে। সম্প্রতি এই ফোনটি গুগল প্লে কনসোল তালিকায় দেখা গেছে। এ কারণে খুব শীঘ্রই ফোনটি লঞ্চ হবে বলে অনুমান করা হচ্ছে।

- Advertisement -

Samsung Galaxy M04 Galaxy M03 এর আপডেটেড সংস্করণ হিসেবে আসবে। পূর্ববর্তী কিছু রিপোর্ট অনুসারে, এটি একটি রিব্যাজড Galaxy A04 স্মার্টফোন হতে পারে, যা বিশ্ব বাজারে উপলব্ধ। সামনে আসা নতুন পোস্টারটিও একই জিনিস নিশ্চিত করে। এই আসন্ন স্মার্টফোনের পিছনের প্যানেলে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে এবং ডুয়াল ক্যামেরা রিং পাওয়া যাবে। এটি বর্তমানে মিন্ট গ্রিন কালার অপশনে দেখা যাচ্ছে। প্রতিবেদনে বলা হয়েছে, এই স্মার্টফোনটিতে 8 জিবি র‌্যাম থাকলেও ভার্চুয়াল র‌্যাম প্রযুক্তি অন্তর্ভুক্তির পর হতে পারে।

Samsung Galaxy M04 এর ডিসপ্লে
রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy M04 একটি 6.5-ইঞ্চি HD+ ডিসপ্লে পাবে বলে আশা করা হচ্ছে। MediaTek Helio G35 প্রসেসর এতে পাওয়া যাবে। এটি 3GB RAM এবং Android 12 OS সহ দেওয়া যেতে পারে।
Samsung Galaxy M04 এর ক্যামেরা এবং ব্যাটারি

যদি এই স্মার্টফোনটিকে একটি রিব্র্যান্ডেড Galaxy A04 ডিভাইস হিসাবে আনা হয়, তবে এটি একটি 13MP + 2MP ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি 5-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়ার আশা করা হচ্ছে। এছাড়াও, নতুন Samsung স্মার্টফোনে একটি 5,000mAh ব্যাটারি দেওয়া হবে, যা 10W চার্জিং সমর্থন করবে।

অন্য একটি পোস্টার প্রস্তাব করে যে ভারতে Samsung Galaxy M04-এর দাম 8,999 টাকা হতে পারে। এটি Realme C-সিরিজ, এন্ট্রি-লেভেল রেডমি ফোন এবং বাজারে অন্যান্য সস্তা স্মার্টফোনের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে।