44 হাজার টাকার Google Pixel 6a পাওয়া যাচ্ছে মাত্র 12,499 টাকায়

Flipkart তার গ্রাহকদের জন্য এখন পর্যন্ত সবচেয়ে বড় ডিল নিয়ে এসেছে৷ এতে Google Pixel-এর একটি জনপ্রিয় মডেলের উপর সবচেয়ে বড় ডিসকাউন্ট দেওয়া হচ্ছে৷ যা ব্যবহারকারীরা…

google pixel 6a

Flipkart তার গ্রাহকদের জন্য এখন পর্যন্ত সবচেয়ে বড় ডিল নিয়ে এসেছে৷ এতে Google Pixel-এর একটি জনপ্রিয় মডেলের উপর সবচেয়ে বড় ডিসকাউন্ট দেওয়া হচ্ছে৷ যা ব্যবহারকারীরা হয়তো জানেন না। প্রকৃতপক্ষে, ব্যবহারকারীরা নতুন বছরের শেষ দিনে একটি বাম্পার অফার পাচ্ছেন এবং যে কেউ এটির সুবিধা নিতে চান তারা সারা দিন এই অফার থেকে প্রচুর অর্থ বাঁচাতে পারেন।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

আপনি যদি এই স্মার্টফোনটি সম্পর্কে জানতে চান, তাহলে বলুন এর নাম Google Pixel 6a (Chalk, 128 GB) (6 GB RAM)। এই স্মার্টফোনটির আসল দাম 43,999 টাকা, তবে গ্রাহকরা এতে 29% এর বিশাল ডিসকাউন্ট পাচ্ছেন। এই ছাড়ের পরে, গ্রাহকরা এটি 30,999 টাকার তালিকাভুক্ত মূল্যে কিনতে পারবেন। এটি একটি সাশ্রয়ী মূল্য এবং আমরা মনে করি যে গ্রাহকরা এই মূল্য থেকে বিশাল সুবিধা পাবেন।

যদি আমরা এক্সচেঞ্জ অফারের কথা বলি, তবে এই স্মার্টফোনে গ্রাহকদের জন্য একটি খুব ভারী এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। এই এক্সচেঞ্জ অফারটির মূল্য 18,500 টাকা। আপনি অন্য কোন প্রিমিয়াম স্মার্টফোনে এমন শক্তিশালী চুক্তি কমই পাবেন। আপনি যদি এটি এক্সচেঞ্জ অফার দিয়ে কিনতে চান তবে আপনাকে আপনার পুরানো স্মার্টফোনটি সেই কোম্পানিকে দিতে হবে যার অবস্থা ভাল। যদি স্মার্টফোনের অবস্থা ভালো থাকে তাহলে আপনি এই সম্পূর্ণ এক্সচেঞ্জ অফারটি পাবেন যা 18,500 টাকা। এই ছাড় সম্পূর্ণরূপে কার্যকর হওয়ার পরে, আপনাকে স্মার্টফোনের জন্য মাত্র 12,499 টাকা দিতে হবে।