19 C
Kolkata
Sunday, February 5, 2023

REDMI 9i Sport অর্ডার করুন এইভাবে, মিলবে ৯ হাজার টাকার ছাড়

- Advertisement -

REDMI 9i Sport (কার্বন ব্ল্যাক, 64GB) (4GB RAM) এর MRP হল 9,999 টাকা এবং আপনি 25% ছাড়ের পরে এটি 7,499 টাকায় কিনতে পারবেন।

- Advertisement -

নতুন দিল্লি. Flipkart সেল চলাকালীন, আপনি স্মার্টফোনে একটি বিশাল ছাড় পাচ্ছেন। আপনি বিক্রয়ে সস্তায় অনেক স্মার্টফোন কিনতে পারবেন। আজ আমরা আপনাকে Redmi 9i স্পোর্ট সম্পর্কে বলতে যাচ্ছি। সেল চলাকালীন এই স্মার্টফোনে আপনি পাচ্ছেন বিশাল ডিসকাউন্ট। তবে এই ফোনটি অর্ডার করার আগে আপনাকে কিছু কৌশল অনুসরণ করতে হবে। তো চলুন আপনাকেও বলি কিভাবে আপনি এই স্মার্টফোনটি অর্ডার করতে পারবেন?

- Advertisement -

REDMI 9i Sport (কার্বন ব্ল্যাক, 64GB) (4GB RAM) এর MRP হল 9,999 টাকা এবং আপনি 25% ছাড়ের পরে এটি 7,499 টাকায় কিনতে পারবেন। এর পাশাপাশি অনেক ব্যাঙ্কের অফারও চলছে এতে। Flipkart Axis Bank কার্ড থেকে পেমেন্ট করলে আপনি 5% ক্যাশব্যাক পেতে পারেন। এছাড়াও, UPI লেনদেনে 300 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

এর সাথে, আপনি এক্সচেঞ্জ অফারের অধীনে একটি পৃথক ছাড়ও পেতে পারেন। আপনি যদি পুরানো স্মার্টফোনটি Flipkart-এ ফেরত দেন, তাহলে আপনি 6,950 টাকা ছাড় পেতে পারেন। তবে এর জন্য আপনার পুরানো স্মার্টফোনের অবস্থা ঠিক থাকতে হবে এবং এটি স্মার্টফোনের মডেলের উপরও নির্ভর করে। সমস্ত ছাড় পাওয়ার পরে, এই ফোনটি মাত্র 650 টাকায় পাওয়া যাবে। এর সাথে সাথে পাচ্ছেন ১ বছরের ওয়ারেন্টি এবং এক্সেসরিজ এর ৬ মাসের ওয়ারেন্টি।

আজ অর্ডার করা Redmi 9i Sport 6 ডিসেম্বরে ডেলিভারি করা হবে। ফোনটিতে একটি 6.53 ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে। এতে আপনাকে 13MP রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে এবং আপনি 5MP ফ্রন্ট ক্যামেরা পাবেন। ফোনের ব্যাটারি নিয়ে আপনার কোনো অভিযোগ থাকবে না। এতে রয়েছে 5000 mAh লি-পলিমার ব্যাটারি। যেখানে MediaTek Helio G25 প্রসেসরও দেওয়া হয়েছে।