Realme এই নতুন 5G ফোনটি শীঘ্রই আনছে, দাম 10 হাজার টাকার কম হবে

শীঘ্রই ভারতীয় বাজারে Realme C65 5G লঞ্চ হবে। কোম্পানি এই ফোনের লঞ্চের অফিসিয়াল টিজার প্রকাশ করেছে। তবে এর লঞ্চের তারিখ এখনো নিশ্চিত করা হয়নি। একই…

Realme C65 5G teaser

শীঘ্রই ভারতীয় বাজারে Realme C65 5G লঞ্চ হবে। কোম্পানি এই ফোনের লঞ্চের অফিসিয়াল টিজার প্রকাশ করেছে। তবে এর লঞ্চের তারিখ এখনো নিশ্চিত করা হয়নি। একই সময়ে, Realme এই ফোনের দামের পরিসর সম্পর্কেও তথ্য দিয়েছে। বর্তমানে, ডিজাইন এবং অন্যান্য স্পেসিফিকেশনের জন্য কোন টিজার নেই। তবে সাম্প্রতিক একটি লিক হ্যান্ডসেটের কিছু বিবরণ প্রকাশ করেছে। আশা করা হচ্ছে যে এই ফোনটি Realme C65 4G-তে যোগ দেবে, যা এই বছরের শুরুতে এশিয়ান বাজারে লঞ্চ করা হয়েছিল।

কোম্পানি Realme C65 5G এর জন্য একটি টিজার পোস্টার প্রকাশ করেছে। এটিও নিশ্চিত করা হয়েছে যে ফোনটির দাম 10,000 টাকার কম হবে। ছবিতে দাবি করা হয়েছে যে এই হ্যান্ডসেটটি সেগমেন্টের সবচেয়ে দ্রুততম এন্ট্রি-লেভেল 5G স্মার্টফোন হবে। একটি পণ্য পৃষ্ঠাও Realme India সাইটে লাইভ হয়েছে। তবে এতে তেমন কোনো তথ্য দেওয়া হয়নি।

সাম্প্রতিক একটি লিক থেকে জানা গেছে যে এই ফোনটি 4GB, 6GB এবং 8GB RAM ভেরিয়েন্টে লঞ্চ হবে এবং এর দাম হবে 12 হাজার থেকে 15 হাজার টাকার মধ্যে। তবে, এটা অনুমান করা যেতে পারে যে এর বেস মডেলের দাম 10,000 টাকার মধ্যে রাখা হবে এবং বাকি ভেরিয়েন্টগুলি 15,000 টাকা পর্যন্ত হতে পারে। লিক অনুসারে, এই ফোনটি 128GB স্টোরেজ সহ আসতে পারে। এছাড়াও, এটি সবুজ এবং বেগুনি রঙের বিকল্পগুলিতে লঞ্চ করা যেতে পারে।

Realme C65 5G-এর কিছু স্পেসিফিকেশন Realme C65 4G-এর মতো হতে পারে। ফোনের 4G বিকল্পটি MediaTek Helio G85 SoC, 5,000mAh ব্যাটারি এবং 45W দ্রুত চার্জিং সমর্থন সহ আসে। এটিতে একটি 50MP প্রাথমিক ক্যামেরা, 8MP সেলফি ক্যামেরা এবং 6.67-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে। তবে 5G ভেরিয়েন্টে প্রসেসর দেওয়া হবে।