ভারতে লঞ্চ হল Poco X6 Neo 5G স্মার্টফোন, দাম শুরু হচ্ছে 15,999 টাকা থেকে

Poco New Smartphone: স্মার্টফোন নির্মাতা Poco ভারতে তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, যার নাম Poco X6 Neo 5G। এই ফোনটির দাম 15,999 টাকা থেকে শুরু…

Poco X6 Neo 5G

Poco New Smartphone: স্মার্টফোন নির্মাতা Poco ভারতে তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, যার নাম Poco X6 Neo 5G। এই ফোনটির দাম 15,999 টাকা থেকে শুরু হয় এবং এটি ব্যবহারকারীদের দামের রেঞ্জে কিছু দুর্দান্ত বৈশিষ্ট্য অফার করে। এই ফোনে 6.67-ইঞ্চি 120Hz ডিসপ্লে, MediaTek Dimensity 6080 SoC প্রসেসর, 108-মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ, 5,000mAh ব্যাটারি সহ অনেক বৈশিষ্ট্য রয়েছে। আসুন আমরা আপনাকে এই ফোনের বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত বলি।

Poco X6 Neo 5G মূল্য
প্রথমে স্মার্টফোনের দামের কথা বলা যাক। Poco X6 Neo-এর প্রারম্ভিক মূল্য 15,999 টাকা, যা 8GB RAM + 128GB স্টোরেজ সহ মডেলের জন্য। এছাড়াও, 12GB RAM + 256GB স্টোরেজ সহ একটি মডেল রয়েছে, যার দাম পড়বে 17,999 টাকা। এই ডিভাইসটি তিনটি রঙের বিকল্পে বিক্রয়ের জন্য উপলব্ধ হবে: Astral Black, Horizon Blue এবং Martian Orange। আপনি এই ডিভাইসটি ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart থেকে কিনতে সক্ষম হবেন। লঞ্চ অফার সম্পর্কে কথা বললে, কিছু ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ডে 1,000 টাকা ছাড় পাওয়া যাবে।

Poco X6 Neo 5G স্পেসিফিকেশন
পোকো কোম্পানি দাবি করেছে যে স্ক্রিনের সর্বোচ্চ উজ্জ্বলতা 1,000 নিট এবং 100 শতাংশ DCI-P3 কালার গামাট কভারেজ রয়েছে। এর প্যানেল কর্নিং গরিলা গ্লাস 5 দিয়ে সুরক্ষিত, যা এটিকে স্ক্র্যাচ-প্রতিরোধী করে তোলে।

নতুন পোকো কোম্পানি বলছে যে ডিভাইসের RAM ভার্চুয়াল RAM এক্সপেনশন ফিচারের মাধ্যমে 24GB পর্যন্ত বাড়ানো যাবে, যা ডিভাইসের ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করে। গেমিংয়ের সময় তাপ ব্যবস্থাপনার জন্য এটিতে গ্রাফাইট শীটগুলির সমর্থনও রয়েছে।

Poco-এর এই ফোনটি লেটেস্ট Android 13-এ চলে। কোম্পানি নতুন Poco X6 Neo হ্যান্ডসেটের জন্য দুটি অ্যান্ড্রয়েড আপডেট এবং চার বছরের নিরাপত্তা আপডেটের প্রতিশ্রুতি দিচ্ছে। বায়োমেট্রিক প্রমাণীকরণের জন্য স্মার্টফোনটিতে সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এছাড়াও, এতে এআই-চালিত ফেস আনলক বৈশিষ্ট্যের সমর্থন রয়েছে এবং এতে ডলবি অ্যাটমস সহ একটি একক স্পিকার রয়েছে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, Poco X6 Neo 5G-তে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এতে Samsung ISOCELL HM6 এর একটি 108-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা রয়েছে, যা 3x সেন্সর জুম সহ আসে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এটিতে একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।