11 ইঞ্চি ডিসপ্লে সহ লঞ্চ হতে চলেছে Oppo Pad 2 Tab

7

Oppo প্যাড কোম্পানি এই বছরের ফেব্রুয়ারি মাসে লঞ্চ করেছিল। এটি ছিল কোম্পানির প্রথম ট্যাবলেট। একই সময়ে, এখন কোম্পানি শীঘ্রই বাজারে আনতে চলেছে তার উত্তরসূরি Oppo Pad 2। সর্বশেষ লিকে, এই ট্যাবলেটের বৈশিষ্ট্য সম্পর্কে তথ্য প্রকাশ করা হয়েছে। সর্বশেষ লিক অনুসারে, কোম্পানি এই আসন্ন ট্যাবলেটটিতে একটি 11-ইঞ্চি ডিসপ্লে পাবে। এছাড়াও, Oppo-এর এই ট্যাবটি একটি বড় ব্যাটারির সাথে আগের থেকে বেশি RAM স্টোরেজ পাবে। চলুন সব বিস্তারিত জেনে নেই।

  • OPPO প্যাড 2 স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন একটি চিনা মাইক্রো-ব্লগিং সাইটের মাধ্যমে অনলাইনে Oppo Pad 2 এর স্পেসিফিকেশন ফাঁস করেছে। যদি লিক বিশ্বাস করা হয়, Oppo Pad 2-এ Oppo Pad-এর মতো একই ডিসপ্লে থাকবে, যদিও নতুন মডেল প্রসেসরের দিক থেকে আলাদা হবে।

আপনি যদি টিপস্টারকে বিশ্বাস করেন, তাহলে ট্যাবে একটি 11-ইঞ্চি এলসিডি ডিসপ্লে পাওয়া যাবে, যার রেজোলিউশন 2560 x 1600 পিক্সেল হবে। এছাড়াও, ট্যাবে Snapdragon 870 চিপসেটের পরিবর্তে MediaTek Dimensity 9000 দেওয়া হবে। প্রসেসর সম্পর্কিত তথ্য ইতিমধ্যে অনলাইন ফাঁসে প্রকাশিত হয়েছে।

এর সাথে ট্যাবে বড় ব্যাটারি এবং বড় মেমরিও পাওয়া যাবে। তবে এই মুহূর্তে এসব বিস্তারিত জানানো হয়নি। এর আগেও একই টিপস্টার ট্যাব সংক্রান্ত তথ্য ফাঁস করেছিল।

  • লঞ্চ বিবরণ

মনে করা হচ্ছে যে Oppo কোম্পানি এই বছরের ডিসেম্বরে INNO Day 2022 ইভেন্টে Oppo Find N2 এবং Oppo Find N2 ফ্লিপ ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এই সময়ে, কোম্পানি তার Oppo Pad 2 ট্যাবলেটও লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে।

  • Oppo প্যাডের স্পেসিফিকেশন

Oppo প্যাড ফিচারের কথা বললে, এই ট্যাবলেটে কোম্পানি একটি 11-ইঞ্চি IPS LCD ডিসপ্লে দিয়েছে, যার রেজোলিউশন ছিল 2560 x 1600 পিক্সেল। ঠিক সেখানে, ডিসপ্লের রিফ্রেশ রেট হল 120Hz। এই ট্যাবটিতে Snapdragon 870 প্রসেসর দেওয়া হয়েছে, যার সাথে 8GB RAM এবং 256GB স্টোরেজ দেওয়া হয়েছে। ট্যাবের ব্যাটারি ছিল 8,360mAh, যার সাথে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছিল।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)