OnePlus: ব্যবহারকারীরা Jio 5G সমর্থন পাবেন, কীভাবে চেক করবেন জানেন?

15
You can get OnePlus 10 Pro for less than Rs 3000, know where and how

OnePlus এ Jio 5G ব্যবহার করার জন্য তার OnePlus 10 সিরিজের স্মার্টফোনগুলির জন্য একটি সফ্টওয়্যার আপগ্রেড করার জন্য চাপ দেওয়া শুরু করেছে। আপডেটটি ভারতের জন্য হবে এবং এই সময়ের মধ্যে এই বৈশিষ্ট্যটি OnePlus 10 Pro, OnePlus 10T এবং OnePlus 10R এ উপলব্ধ হবে। মাত্র কয়েক জন গ্রাহক এখন Android 12-এর জন্য OxygenOS আপডেট পাচ্ছেন কারণ সেগুলি পর্যায়ক্রমে প্রকাশিত হচ্ছে। এটি পরীক্ষা করতে, সেটিংস > সিস্টেম > সিস্টেম আপডেটে যান।

বর্তমানে, ভারতের পাঁচটি শহর Jio-এর 5G পরিষেবার পরীক্ষায় অংশ নিচ্ছে, যেমন দিল্লি, মুম্বাই, কলকাতা, চেন্নাই এবং বারাণসী। অন্যান্য শহরগুলি পরে অন্তর্ভুক্ত করা হবে। সংস্থাটি বর্তমানে কম গ্রাহকদের সাথে সংযোগ ফাংশন পরীক্ষা করছে, এই পরিষেবাটি এই মুহূর্তে সবার জন্য উপলব্ধ নয়৷ আপনার MyJio ফোন অ্যাপটি পরীক্ষা করা উচিত, যদি কিছু আসে তবে আপনি জানতে পারবেন।

OnePlus কমিউনিটি ফোরামে অফিসিয়াল চেঞ্জলগের একটি পোস্ট অনুসারে, OnePlus 10T এবং OnePlus 10 Pro 2022 সালের অক্টোবরে Android নিরাপত্তা প্যাচে আপডেট করা হবে। অন্যদিকে, 10R ফিক্স ছাড়াও 2022 সালের সেপ্টেম্বরে অ্যান্ড্রয়েড নিরাপত্তা প্যাচ পাবে। চেঞ্জলগ অনুযায়ী, OnePlus 10 Pro NE2211 11.A.18 আপডেট পাবে। এটি শুধুমাত্র Jio 5G কানেক্টিভিটি এবং Android সিকিউরিটি প্যাচ নিয়ে আসবে। OnePlus 10T-এর জন্য CPH2413 11.A.10 আপডেট কয়েকটি ক্র্যাশ সমস্যার সমাধান করবে। এগুলি ছাড়াও, এটি নেটওয়ার্ক এবং Wi-Fi অভিজ্ঞতা, সংযোগের নির্ভরযোগ্যতা এবং স্ক্রিন ডিসপ্লের গুণমান উন্নত করবে।

আপনি এখানে কিভাবে আপডেট করতে পারেন তা জানুন:

এই আপডেটটি করতে, আপনাকে আপনার OnePlus ফোনের সেটিংসে যেতে হবে, যেখানে আপনি সর্বশেষ ফার্মওয়্যার পাবেন। সেখানে আপনি দেখতে পাবেন যে যদি স্ক্রিনের শীর্ষে একটি আপডেট দৃশ্যমান হয় তবে আপনি ডিভাইসে এটিতে ক্লিক করতে পারেন। ডাউনলোড বোতামে ক্লিক করুন যদি এটি আপনার ফোনে চলে। আজ মাত্র কয়েকজন গ্রাহক OTA পেয়েছেন, আবার কেউ কেউ আগামী দিনে এটি পেতে পারেন। OnePlus ফোনের জন্য একটি সাম্প্রতিক সফ্টওয়্যার আপডেট 5G নেটওয়ার্কগুলির জন্য সমর্থন অন্তর্ভুক্ত করে। এর সাথে, আপডেটে অ্যান্ড্রয়েডের জন্য অক্টোবর সিকিউরিটি প্যাচও রয়েছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)