ভারতে লঞ্চের আগে রইল OnePlus নর্ড ওয়াচের ফিচার

24

OnePlus শীঘ্রই ভারতে Nord Watch-এর প্রকাশ করতে চলেছে৷ লঞ্চের আগে, চীনা ইলেকট্রনিক্স নির্মাতা আসন্ন স্মার্টওয়াচের কিছু মূল বৈশিষ্ট্য প্রকাশ করেছে। OnePlus ইকোসিস্টেমের দ্বিতীয় স্মার্টওয়াচ হতে চলেছে, আসন্ন নর্ড ওয়াচ নর্ড ব্র্যান্ডিংয়ের অধীনে প্রথম হবে।

OnePlus-এর মতে, স্মার্টওয়াচটিতে 60Hz রিফ্রেশ হারের 1.78-ইঞ্চি AMOLED স্ক্রিন থাকবে। স্ক্রিনটি 368×448 রেজোলিউশনের বলে বলা হয় যা সর্বোচ্চ 500 নিট পর্যন্ত উজ্জ্বলতা স্তর দ্বারা সমর্থিত। প্রথম প্রজন্মের নর্ড ওয়াচ 100+ কাস্টমাইজযোগ্য ওয়াচ ফেস সমর্থন করবে। এছাড়াও, এটি ইনডোর এবং আউটডোর হাঁটা, দৌড়ানো, যোগব্যায়াম এবং ক্রিকেট সহ 105টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে।

এটি কালো এবং নীল রঙে আসবে বলে আশা করা হচ্ছে। আসন্ন নর্ড-সিরিজের স্মার্টওয়াচটি কাস্টমাইজেশনের জন্য ব্লুটুথ 5.2 এবং এন-হেলথ অ্যাপ সমর্থন করবে বলে আশা করা হচ্ছে। স্মার্ট ঘড়িটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ হতে পারে। এটি নেভিগেশনের জন্য সাইড-মাউন্ট করা বোতাম সহ একটি আয়তক্ষেত্রাকার ডায়াল থাকবে। ওয়ানপ্লাস লঞ্চের তারিখ এখনও ঘোষণা করেনি।

গত বছর, OnePlus ভারতে তার প্রথম স্মার্টওয়াচ, OnePlus Watch লঞ্চ করেছে। 402 mAh ব্যাটারি দ্বারা চালিত, স্মার্টওয়াচটিতে 1.39-ইঞ্চি AMOLED ডিসপ্লে, 1GB RAM এবং 4GB অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে। ব্লুটুথ 5.0 সংযোগ দ্বারা সমর্থিত, OnePlus Watch Android 6.0 এবং তার পরের সংস্করণগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ। এটি একটি জাইরোস্কোপ সেন্সর, জিওম্যাগনেটিক সেন্সর, অপটিক্যাল হার্ট রেট এবং রক্তের অক্সিজেন সেন্সর, অন্যতম। 13,499 টাকায় লঞ্চ করা স্মার্টওয়াচটিতে 110টিরও বেশি ওয়ার্কআউট মোড, অন্তর্নির্মিত GPS এবং কলের জন্য একটি স্পিকার এবং মাইক্রোফোন রয়েছে। এটি ধুলো এবং জল সুরক্ষার জন্য IP68 রেটযুক্ত।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)