120Hz ডিসপ্লে ও দুর্দান্ত বৈশিষ্ট্যের স্মার্টফোন নিয়ে হাজির Nokia

287

Nokia শীঘ্রই ভারতীয় বাজারে তার 5G ফোন Nokia G60 5G লঞ্চ করতে চলেছে৷ এই শক্তিশালী স্মার্টফোনটির প্রি-অর্ডার শীঘ্রই ভারতে নেওয়া হবে এবং গ্রাহকরা নিজেরাই এটি অর্ডার করতে পারবেন। এই স্মার্টফোনটি 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ সহ তালিকাভুক্ত। আসুন আমরা আপনাকে বলি যে এটি একটি সাশ্রয়ী মূল্যে লঞ্চ হতে চলেছে।

তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে Nokia G60 5G বার্লিনে IFA 2022 ইভেন্টে সেপ্টেম্বরে চালু করা হয়েছিল, আপনি এই সাশ্রয়ী স্মার্টফোনটিতে এমন অনেক বৈশিষ্ট্য পাবেন যা দামী স্মার্টফোনে দেওয়া হয়। এই বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল এর ডিসপ্লে 120Hz এর রিফ্রেশ রেট পেতে চলেছে যা এটিকে খুব মসৃণ করে তুলবে। শুধু তাই নয়, গ্রাহকরা এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 695 প্রসেসরের পাশাপাশি 4,500mAh এর শক্তিশালী ব্যাটারিও পাবেন।

ক্যামেরা সেটআপ সম্পর্কে কথা বলতে গেলে, এর পিছনের প্যানেলে, গ্রাহকরা 50MP এর প্রাথমিক সেন্সর সহ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ দেখতে পাবেন। কোম্পানি টুইট করে এই স্মার্টফোনের প্রি-বুকিং নিশ্চিত করেছে, যার পরে গ্রাহকরা সহজেই এটি কিনতে পারবেন। তথ্য অনুযায়ী, এই স্মার্টফোনটির দাম 28,000 টাকা হলেও ভারতে এটি 25,000 টাকার কাছাকাছি হতে পারে।

স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, Nokia G60 5G-তে গ্রাহকরা একটি বড় ফুল HD+ ডিসপ্লে পাবেন যা 6.58 ইঞ্চি। এই ডিসপ্লেকে মসৃণ করতে কোম্পানি এতে 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট দেবে। এর ডিসপ্লে Corning Gorilla Glass 5 প্রোটেকশন সহ আসবে। যেমনটি আমরা আপনাকে বলেছি যে এই স্মার্টফোনের প্রাথমিক পিছনের ক্যামেরাটি 50MP হবে, শুধু তাই নয়, এটি 5MP আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং 2MP ডেপথ সেন্সর পাবে। স্মার্টফোনের সামনে 8MP ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এটি গ্রাহকদের জন্য একটি সাশ্রয়ী মূল্যের বিকল্প হতে পারে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)