১০ হাজারেরও কম দামে Motorola নতুন ফোন আগামী মাসে লঞ্চ হবে

আপনি যদি বাজেট সেগমেন্টে একটি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন, তাহলে Motorola তার নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানি তাদের নতুন স্মার্টফোন Moto E13 লঞ্চ করতে চলেছে।

Motorola Moto e13 new phone will be launched next month at a price of less than 10,000

আপনি যদি বাজেট সেগমেন্টে একটি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন, তাহলে Motorola তার নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানি তাদের নতুন স্মার্টফোন Moto E13 লঞ্চ করতে চলেছে।

Moto e13: আপনি যদি বাজেট সেগমেন্টে একটি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন, তাহলে Motorola তার নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানি তাদের নতুন স্মার্টফোন Moto E13 লঞ্চ করতে চলেছে তবে ভারতে এই ফোনটি লঞ্চ করার বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেনি, তবে ফাঁস হওয়া রিপোর্টে জানা গেছে যে কোম্পানিটি এই ফোনটি ভারতে লঞ্চ করতে প্রস্তুত। আমরা আপনাকে বলি যে নতুন Moto E13 সম্প্রতি ইউরোপ, মধ্য এশিয়া, এশিয়া প্যাসিফিক এবং লাতিন আমেরিকার বাজারে লঞ্চ হয়েছে।

   

একটি রিপোর্ট অনুসারে, কোম্পানি আগামী মাসের (ফেব্রুয়ারি) প্রথম সপ্তাহে ভারতে নতুন Moto E13 লঞ্চ করতে পারে। এই ফোনটি 4GB RAM এবং 64GB স্টোরেজ সহ আসবে। নতুন Moto E13 60Hz রিফ্রেশ রেট সহ একটি 6.5-ইঞ্চি IPS LCD HD+ ডিসপ্লে পাবে। পারফরম্যান্সের জন্য এই ফোনে Unisoc T606 প্রসেসর দেওয়া হবে এবং গ্রাফিক্সের জন্য Mali-G57 MP1 GPU দেওয়া হবে। ফোনটিতে ফটো এবং ভিডিওর জন্য একটি একক পিছনের ক্যামেরা রয়েছে, যা 13 মেগাপিক্সেল। এর অ্যাপারচার f/2.2। ফোনটির ফ্রন্ট ক্যামেরা রয়েছে ৫ মেগাপিক্সেলের।

পাওয়ার জন্য নতুন Moto E13 একটি 5000mAh ব্যাটারি পেতে পারে, যা 10W চার্জিং দিয়ে সজ্জিত হবে এবং সম্পূর্ণ চার্জে 36 ঘন্টা ব্যাকআপ দিতে পারে। এটিতে একটি 3.5 মিমি হেডফোন জ্যাক রয়েছে এবং জল প্রতিরোধের জন্য IP52 রেট দেওয়া হয়েছে। ফোনটির মোট ওজন 179.5 গ্রাম। Moto E13-এ ডুয়াল ন্যানোসিম সমর্থন রয়েছে এবং ফোনটি একটি প্রি-ইনস্টলড সিম কার্ড সহ আসে। এতে Android 13 এর Go সংস্করণ রয়েছে। এই ফোনের দাম প্রায় 10,000 টাকা হতে পারে।