Motorola Devon 5G এবং Motorola Maui স্পেসিফিকেশন ফাঁস, বিস্তারিত জানুন

33
Motorola Devon 5G and Motorola Maui specifications leaked

মটোরোলা (Motorola) কিছুদিন ধরে স্মার্টফোনের বাজারে অনেক নতুন ডিভাইস লঞ্চ করেছে। এর মধ্যে রয়েছে এন্ট্রি-লেভেল স্মার্টফোন থেকে শুরু করে ফ্ল্যাগশিপ লেভেলের স্মার্টফোন। তবে নতুন স্মার্টফোন আনার প্রক্রিয়া সেখানেই থেমে যাচ্ছে না। সর্বশেষ প্রতিবেদনে দুটি নতুন স্মার্টফোনের তথ্য জানা গেছে। এই ফোনগুলি হল Motorola Maui এবং Motorola Devon 5G।

ইন্ডাস্ট্রি সূত্রের বরাত দিয়ে 91mobiles-এর সাম্প্রতিক রিপোর্টে Motorola Devon 5G এবং Motorola Maui-এর রেন্ডার এবং স্পেসিফিকেশন দেওয়া হয়েছে বলা হয়েছে। Devon স্মার্টফোনের তথ্যও জুন মাসে প্রকাশিত হয়েছিল, তারপরে এটি ভারতে Moto G32 4G নামে লঞ্চ হয়েছিল। একই সময়ে, এখন এর 5G ভেরিয়েন্ট সামনে এসেছে।

এই ফোনের রেন্ডার রিপোর্টে বেরিয়ে এসেছে, যেখানে ফোনটি দেখতে শুধু Moto G32 4G এর মতই। ডিজাইনের কথা বললে ফোনে সেলফি তোলার জন্য দেওয়া হবে পাঞ্চ-হোল কাটআউট। পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে, যার প্রাথমিক ক্যামেরা হবে 64MP। এতে একটি 2MP ম্যাক্রো সেন্সর এবং একটি 2MP ডেপথ সেন্সর থাকবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনে একটি 16MP ক্যামেরা দেওয়া হবে। ফোনটির প্রসেসর সম্পর্কে এই মুহূর্তে তথ্য প্রকাশ করা হয়নি, তবে এতে 6GB পর্যন্ত RAM দেওয়া যেতে পারে।

মটোরোলা মাউই ডিজাইন এবং স্পেসিফিকেশন
Motorola Maui সম্পর্কে কথা বললে, এটি হবে কোম্পানির এন্ট্রি-লেভেল স্মার্টফোন। রিপোর্টে এই ফোনের রেন্ডারও ফাঁস হয়েছে। ফোনের পিছনে একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল দেওয়া হবে, যেখানে LED ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে।

পিছনের প্যানেলে Motorola লোগোও দেওয়া হয়েছে, যা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর হিসেবেও কাজ করতে পারে। সামনের কথা বলতে গেলে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট দেওয়া হয়েছে। একই সময়ে, ভলিউম রকার এবং পাওয়ার বোতাম পাশে পাওয়া যায়।

স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, ফোনটিতে HD + ডিসপ্লে পাওয়া যাবে, যার রেজোলিউশন 1600×720 পিক্সেল হবে। এছাড়াও, ফোনটি মিডিয়াটেক হেলিও G37 প্রসেসর দ্বারা চালিত হবে, 3GB র‍্যামের সাথে মিলিত হবে। ফটোগ্রাফির জন্য, 16MP প্রাথমিক ক্যামেরা, 2MP সেকেন্ডারি ক্যামেরা এবং 2MP তৃতীয় ক্যামেরা অন্তর্ভুক্ত করা হবে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)