Lava Storm 5G 8GB RAM সহ ভারতে মাত্র ১৫,০০০ টাকার নিচে

Lava তার সর্বশেষ ডিভাইস Storm 5G লঞ্চ করেছে। ফোনটি 28 ডিসেম্বর বাজারে আসতে চলেছে, এটি শুধুমাত্র Amazon.in এবং লাভার ই-স্টোরে পাওয়া যাবে৷ 11,999 টাকার একটি…

Lava-Storm-5G

Lava তার সর্বশেষ ডিভাইস Storm 5G লঞ্চ করেছে। ফোনটি 28 ডিসেম্বর বাজারে আসতে চলেছে, এটি শুধুমাত্র Amazon.in এবং লাভার ই-স্টোরে পাওয়া যাবে৷ 11,999 টাকার একটি প্রারম্ভিক অফার মূল্য, Storm 5G-এর লক্ষ্য হল ব্যবহারকারীদের জন্য একটি অসাধারণ অভিজ্ঞতা প্রদান করা। 

ডিভাইসটি সম্পর্কে কথা বলতে গিয়ে, লাভা ইন্টারন্যাশনাল লিমিটেডের প্রোডাক্ট হেড সুমিত সিং বলেন, “আজকের গতিশীল প্রযুক্তিগত ল্যান্ডস্কেপে, তরুণ ভোক্তারা তাদের স্মার্টফোন থেকে আরও বেশি চাহিদা-শক্তি, গতি এবং একটি ব্যতিক্রমী ক্যামেরা অভিজ্ঞতা। লাভা স্টর্ম 5G এই চাহিদা মেটাতে তৈরি করা হয়েছে। এর MediaTek Dimensity 6080 প্রসেসর, 8GB RAM, এবং একটি অত্যাধুনিক 50MP+8MP ক্যামেরা সেটআপ সহ, Storm 5G শুধুমাত্র একটি ডিভাইস নয়; এটা একটি বিবৃতি. লাভায়, আমরা তরুণ প্রজন্মের আকাঙ্ক্ষা বুঝতে এবং আলিঙ্গন করি, এবং স্টর্ম 5G তাদের পাওয়ার-প্যাকড পারফরম্যান্সের আকাঙ্ক্ষার উত্তর।”

MediaTek Dimensity 6080 দ্বারা চালিত, Storm 5G উচ্চ-সম্পাদনা কার্যক্ষমতার প্রতিশ্রুতি দেয়। কোম্পানির মতে, স্মার্টফোনটি AnTuTu বেঞ্চমার্কে 4,20,000 স্কোর করতে পেরেছে, যা এর মসৃণ গেমিং পারফরম্যান্সের ইঙ্গিত দেয়। একটি চিত্তাকর্ষক 8GB RAM (16GB পর্যন্ত প্রসারণযোগ্য) সহ, এটি গেমারদের জন্য তৈরি, গেম, অ্যাপ এবং মাল্টিমিডিয়া সামগ্রীর জন্য 128GB এর পর্যাপ্ত স্টোরেজ অফার করে।

120Hz রিফ্রেশ রেট এবং ওয়াইডিভাইন L1 সমর্থন সমন্বিত একটি 6,78-ইঞ্চি FHD+ IPS ডিসপ্লে সহ, Storm 5G গেমিং এবং ভিডিও স্ট্রিমিং এর সময় অস্পষ্টতা কমিয়ে স্পষ্ট ভিজ্যুয়াল সরবরাহ করে। ফোনটি গেল গ্রিন এবং থান্ডার ব্ল্যাক এ লঞ্চ করা হয়েছে৷ এটি একটি সাইড-মাউন্ট করা অতি-দ্রুত ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলকের মতো শীর্ষ-উন্নত সুরক্ষা বৈশিষ্ট্যগুলির সঙ্গে আসে৷

স্মার্টফোনের ডিজাইনে একটি প্রিমিয়াম গ্লাস ব্যাক রয়েছে। ক্যামেরা বিভাগে, স্মার্টফোনটিতে একটি 50MP প্রাইমারি ক্যামেরা, একটি 8MP আল্ট্রা ওয়াইড ডুয়াল রিয়ার ক্যামেরা এবং একটি 16MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে, যা উচ্চতর ফটোগ্রাফি এবং সেলফির অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়৷ এটি একটি শক্তিশালী 5000mAh ব্যাটারি দিয়ে সজ্জিত, 33W দ্রুত চার্জিং দ্বারা পরিপূরক, নিরবচ্ছিন্ন ব্যবহার নিশ্চিত করে।

পরিষ্কার, ব্লোটওয়্যার-মুক্ত স্টক অ্যান্ড্রয়েড 13-এ চলমান, Storm 5G একটি নিরবচ্ছিন্ন এবং স্বজ্ঞাত Android অভিজ্ঞতা প্রদান করে। লাভা তার স্মার্টফোনে যেকোনো ব্লোটওয়্যার আগে থেকে ইনস্টল করা থেকে বিরত থেকে গ্রাহক সন্তুষ্টিকে অগ্রাধিকার দিয়ে গ্যারান্টিযুক্ত Android 14 আপগ্রেড এবং দুই বছরের নিরাপত্তা আপডেট দেওয়ার প্রতিশ্রুতি দেয়।

Storm 5G এর শক্তিশালী স্পেসিফিকেশন, উচ্চ মানের ক্যামেরা সেটআপ, ব্যাটারির বর্ধিত জীবন এবং পরিষ্কার, ঝামেলামুক্ত ব্যবহারকারীর অভিজ্ঞতার প্রতিশ্রুতি দিয়ে স্মার্টফোন উৎসাহীদের দৃষ্টি আকর্ষণ করতে প্রস্তুত বলে মনে হচ্ছে।