ভারতে Jio Phone 5G এর দাম কত হতে পারে জানেন?

41

কাউন্টারপয়েন্ট রিসার্চের সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, আসন্ন JioPhone 5G-এর দাম হবে Rs. 8,000 এবং Rs. 12,000।Jio তার 5G স্মার্টফোনের মাধ্যমে ব্যাপক বাজার করার জন্য আগে 4G স্মার্টফোন গ্রাহকদের লক্ষ্য করে শুরু 5G নেটওয়ার্কটি ছড়িয়ে পড়ার জন্য অপেক্ষা করবে বলে আশা করা হচ্ছে।

“এছাড়াও, 2024 সালের কোনো এক সময়ে, Jio একটি সাশ্রয়ী মূল্যের 5G mmWave + Sub-6 GHz স্মার্টফোন চালু করতে বাধ্য হবে কারণ উভয়ের মধ্যে খরচের ডেল্টা BoM দৃষ্টিকোণ থেকে উল্লেখযোগ্যভাবে সংকুচিত হবে,” গবেষণায় বলা হয়েছে। মিলিমিটার ওয়েভ (mmWave) ফ্রিকোয়েন্সি ব্যান্ড, যা 24 GHz এর উপরে, অত্যন্ত দ্রুত গতি, উচ্চ থ্রুপুট এবং কম লেটেন্সি সংযোগ প্রদান করতে সক্ষম।

JioPhone 5G স্পেসিফিকেশন (গুজব)
পূর্বে উল্লিখিত হিসাবে, যে রিলায়েন্স জিওর হ্যান্ডসেটটি একাধিক ভেরিয়েন্টে উপলব্ধ হবে। স্পেসিফিকেশন, JioPhone 5G অ্যান্ড্রয়েড 11 (গো সংস্করণ) এ চলবে এবং 20:9 অনুপাতের সাথে একটি 6.5-ইঞ্চি HD+ (720×1,600 পিক্সেল) IPS ডিসপ্লে সাপোর্ট করবে। ফোনটিতে একটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 480 SoC, কমপক্ষে 4GB র‍্যাম রয়েছে বলেও বলা হয়েছে।

ফটো এবং ভিডিওগুলির জন্য, JioPhone 5G-এ একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যা একটি অটোফোকাস লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার সহ একটি 13-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর অন্তর্ভুক্ত করবে বলে জানা গেছে। Jio JioPhone 5G-তে একটি 8-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সেন্সর অফার করবে বলে জানা গেছে।

JioPhone 5G স্পেসিফিকেশনে ডুয়াল রিয়ার ক্যামেরা, 20:9 ডিসপ্লে অন্তর্ভুক্ত করার পরামর্শ দেওয়া হয়েছে JioPhone নেক্সট ইএমআই৷ ডিফল্টগুলিকে অ্যাড্রেস করতে ডিভাইস লক ‘ফিচার’ প্রিলোড করেছে স্টোরেজের জন্য, JioPhone 5G-তে কমপক্ষে 32GB অনবোর্ড স্টোরেজ থাকবে যা একটি ডেডিকেটেড স্লটের মাধ্যমে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে প্রসারিত করা যাবে। কানেক্টিভিটি বিকল্পগুলির মধ্যে 5G, 4G VoLTE, Wi-Fi 802.11 a/b/g/n, ব্লুটুথ v5.1, GPS/ A-GPS/ NavIC, এবং একটি USB Type-C পোর্ট অন্তর্ভুক্ত রয়েছে বলে জানা গেছে। ফোনটিতে সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে বলে জানা গেছে। এছাড়া, JioPhone 5G-তে 18W দ্রুত চার্জিং সমর্থন সহ একটি 5,000mAh ব্যাটারি অন্তর্ভুক্ত থাকতে পারে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)