19 C
Kolkata
Sunday, February 5, 2023

50MP ক্যামেরা এবং 5G সাপোর্ট সহ সস্তার ফোন টেক-বাজারে

- Advertisement -

হ্যান্ডসেট নির্মাতা Infinix গ্রাহকদের জন্য তাদের সাশ্রয়ী মূল্যের 5G স্মার্টফোন লঞ্চ করেছে। Infinix Hot 20 5G-তে দেওয়া গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যগুলি সম্পর্কে কথা বলতে গেলে, এই বাজেট স্মার্টফোনে, কোম্পানি 120 Hz রিফ্রেশ রেট সহ একটি ডিসপ্লে দিয়েছে, যা MediaTek চিপসেটের সাথে প্যাক করা হয়েছে এবং অনেক 5G ব্যান্ড সমর্থন করে।

- Advertisement -

যদি আপনার বাজেট কম থাকে এবং 15,000 টাকার কম দামে একটি 5G মোবাইল ফোন কিনতে চান, তাহলে আপনি Infinix-এর এই ফোনটি পছন্দ করতে পারেন। আসুন আমরা আপনাকে Infinix Hot 20 5G-এর দাম থেকে ফিচারের বিস্তারিত তথ্য দিই।

- Advertisement -

Infinix Hot 20 5G স্পেসিফিকেশন
ডিসপ্লে: এই ইনফিনিক্স মোবাইল ফোনটিতে একটি 6.6-ইঞ্চি আইপিএস এলসিডি স্ক্রিন রয়েছে যা ফুল-এইচডি প্লাস রেজোলিউশন অফার করে। এই হ্যান্ডসেটটি 120 Hz রিফ্রেশ রেট এবং 240 Hz টাচ স্যাম্পলিং রেট সহ লঞ্চ করা হয়েছে।

সফ্টওয়্যার: Infinix Hot 20 5G স্মার্টফোনটি Android 12 ভিত্তিক XOS 10 6.0 অপারেটিং সিস্টেমে কাজ করে।
ক্যামেরা সেটআপ: ফোনের পিছনের প্যানেলে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সাথে একটি ডেপথ ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি 8-মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর পাওয়া যাবে।

প্রসেসর: গতি এবং মাল্টিটাস্কিংয়ের জন্য, এই ইনফিনিক্স মোবাইল ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি 810 চিপসেটের সাথে 4 GB LPDDR4x RAM দেওয়া হয়েছে। দয়া করে বলুন যে এই ফোনে আপনি 3 জিবি ভার্চুয়াল র‌্যাম সমর্থনের সাহায্যে 7 জিবি পর্যন্ত র‌্যামের সুবিধা নিতে পারবেন। এছাড়াও, এই ডিভাইসটিতে 64 GB অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে।

সংযোগ: ফোনটিতে ডুয়াল স্টেরিও স্পিকার এবং একটি 3.5 মিমি হেডফোন জ্যাক সহ 12 5G ব্যান্ড রয়েছে।
ভারতে Infinix Hot 20 5G এর দাম
এই Infinix ফোনের একটি সিঙ্গেল ভেরিয়েন্ট লঞ্চ করা হয়েছে, যা 4 GB RAM সহ 64 GB ইন্টারনাল স্টোরেজ অফার করে, এই হ্যান্ডসেটের দাম 11 হাজার 999 টাকা নির্ধারণ করা হয়েছে। আপনি এই ডিভাইসটি ব্লাস্টার গ্রিন, স্পেস ব্লু এবং রেসিং ব্ল্যাক রঙে কিনতে পারবেন।