19 C
Kolkata
Sunday, February 5, 2023

সস্তা iphone 13, পেয়ে যাবেন ৪৫ হাজার টাকার কমে

- Advertisement -

iPhone 13 এর দাম কমানো: আপনি যদি একটি নতুন আইফোন কেনার পরিকল্পনা করেন, তাহলে আপনার জন্য একটি দুর্দান্ত সুযোগ রয়েছে। ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে iPhone 13-এর দামে বড় ধরনের কমানো হয়েছে। হ্যাঁ, আপনাকে জানিয়ে রাখি যে iPhone 13 গত বছরের সেপ্টেম্বরে লঞ্চ হয়েছিল। এই স্মার্টফোনটি অনলাইন শপিং সাইটে 69,900 টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। কিন্তু আপনি এটি মোট 26,401 টাকা ছাড় দিয়ে কিনতে পারেন। এই আইফোনটি তার চমৎকার ক্যামেরা মানের জন্য পরিচিত। এরপরে, আমরা আপনাকে বলছি কিভাবে আপনি একটি সাশ্রয়ী মূল্যে iPhone 13 কিনতে পারবেন।

- Advertisement -

iPhone 13 তরুণদের অন্যতম প্রিয় ফোন। যাই হোক, সেলফি ইত্যাদির জন্য তরুণরা খুবই সক্রিয়। আপনি একটি বড় ক্যামেরা নিয়ে সর্বত্র ঘোরাঘুরি করতে পারবেন না, কিন্তু যখন আইফোন 13-এ এই ধরনের গুণমান পাওয়া যাচ্ছে, তখন কেন এত ওজন বহন করা উচিত। অনেক ব্যবহারকারী এই ফোনটি কিনতে চাইলেও দামের কারণে এটি কিনতে পারছেন না। তবে, যদি আপনার বাজেট 45,000 টাকা পর্যন্ত হয়, তাহলে এই আইফোনটি আপনারও হতে পারে। তবে এর জন্য Flipkart-এর কিছু শর্ত পূরণ করতে হবে। আমরা এই অফার সম্পর্কে আরও বিস্তারিতভাবে বলছি।

- Advertisement -

iphone 13 অফার

Flipkart থেকে iPhone 13 কিনলে 5 শতাংশ ছাড়ের অধীনে 3,901 টাকা ছাড় দেওয়া হচ্ছে। ডিসকাউন্টের পরে, এর দাম নেমে আসে Rs.65,999-এ। উপরন্তু, আপনি একটি নতুন আইফোনের জন্য আপনার পুরানো ফোন বিনিময় করে অতিরিক্ত 22,500 টাকা বাঁচাতে পারেন। এক্সচেঞ্জ অফারের সম্পূর্ণ সুবিধা সহ, এর চূড়ান্ত হ্রাসকৃত মূল্য হবে 43,499 টাকা। অর্থাৎ, আপনি মোট 26,401 টাকা ছাড়ের সুবিধা নিতে পারেন।

বিনিময় এবং ব্যাংক অফার

আমরা আপনাকে বলি যে এই অফারটি iPhone 13 এর বেস ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে, যার 128GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এছাড়াও, এক্সচেঞ্জ অফারের সুবিধা নির্ভর করবে আপনার পুরানো মোবাইলের অবস্থা, ব্র্যান্ড এবং মডেলের উপর। আপনি যদি এক্সচেঞ্জ অফারের সম্পূর্ণ সুবিধা নিতে পারেন, তাহলে শুধুমাত্র 26,401 টাকার মোট ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়াও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে আলাদাভাবে ৫ শতাংশ ছাড় পাওয়া যাবে।

iPhone 13: স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

প্রসেসর: iPhone 13 অ্যাপলের A15 বায়োনিক চিপসেটের সমর্থন নিয়ে আসে। আপনি iPhone 14-এও এই চিপসেটটি দেখতে পারেন।

ডিসপ্লে: এটি একটি 6.1-ইঞ্চি সুপার রেটিনা XDR ডিসপ্লে পাবে।

ব্যাটারি: পাওয়ার জন্য, Apple iPhone 13-এ 3,227 mAh ব্যাটারি সমর্থন করেছে।

ক্যামেরা: ফটো ক্লিক করার জন্য এর ফ্রন্ট ক্যামেরা অর্থাৎ আপনি যেটি দিয়ে সেলফি ক্লিক করেন সেটি 12MP এর। একই সময়ে, এর পিছনে 12MP ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যায়।