200-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ Honor 90 লঞ্চ ভারতে, দাম শুরু ৩৭,৯৯৯ থেকে

সম্প্রতি ভারতে Honor 90 উন্মোচন করা হয়েছে। ফোনটি তিন বছরের বিরতির পর ভারতীয় বাজারে Honor-এর প্রত্যাবর্তনকে আরো শক্তিশালী করে তুলেছে। Honor 90-তে অনেক আকর্ষণীয় বৈশিষ্ট্য রয়েছে

Honor 90

সম্প্রতি ভারতে Honor 90 উন্মোচন করা হয়েছে। ফোনটি তিন বছরের বিরতির পর ভারতীয় বাজারে Honor-এর প্রত্যাবর্তনকে আরো শক্তিশালী করে তুলেছে। Honor 90-তে অনেক আকর্ষণীয় বৈশিষ্ট্য রয়েছে যা ফোনটিকে আরো গুরুত্বপূর্ণ করে তোলে। শো চালানোর জন্য, Honor 90 কোয়ালকম স্ন্যাপড্রাগন 7 জেন 1 অ্যাক্সিলারেটেড সংস্করণ দ্বারা চালিত।

ফোনের পিছনে একটি 200-মেগাপিক্সেল ক্যামেরা এবং সেলফির জন্য একটি 50-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। Honor 90 এর অন্যতম প্রধান বৈশিষ্ট্য হল এর ডিসপ্লে। ফোনটিতে একটি 3840Hz PWM ঝুঁকি-মুক্ত ডিমিং ডিসপ্লে রয়েছে। যা আপনার চোখে মৃদু ফ্লিকার-মুক্ত দেখার অভিজ্ঞতা প্রদান করবে।

Honor 90 লঞ্চ হয়েছে 8GB+256GB ভেরিয়েন্টের জন্য ৩৭,৯৯৯ টাকায়। এবং 12GB+512GB ভেরিয়েন্টের দাম ভারতে ৩৯,৯৯৯ টাকা। ফোনগুলি ভারতে ১৫ সেপ্টেম্বর থেকে Amazon-এ বিক্রি শুরু হবে।

Honor 90 একটি 6.7-ইঞ্চি 1.5K কোয়াড-বাঁকা AMOLED ডিসপ্লে দিয়ে তৈরি। 2664×1200 পিক্সেল রেজোলিউশন সহ এই স্ক্রিনটি কেবল বড় নয় বরং অবিশ্বাস্যভাবে তীক্ষ্ণ। এটি 120Hz রিফ্রেশ রেট পর্যন্ত সমর্থন করে এবং 1,600 nits এর সর্বোচ্চ উজ্জ্বলতা প্রদান করে। আপনি যতই ভিডিও স্ট্রিমিং, ব্রাউজিং বা গেমিং করুন না কেন, এই ডিসপ্লেটি একটি অসাধারণ অভিজ্ঞতা দেবে।

Honor 90 এর মাত্রা ১৬১.৯, মিমি উচ্চত ৭৪.১ মিমি প্রস্থ এবং ৭.৮ মিমি গভীরতা রয়েছে। এর মসৃণ প্রোফাইল সত্ত্বেও, এটি একটি উল্লেখযোগ্য 5000mAh ব্যাটারি প্যাক দ্বারা তৈরি।

এরসঙ্গে হুডের নিচে, Honor 90 Qualcomm Snapdragon 7 Gen 1 Accelerated Edition, Cortex-A710 এবং Cortex-A510 কোরের মিশ্রণ সহ একটি অক্টা-কোর CPU দ্বারা চালিত। এটি গেমিং থেকে মাল্টিটাস্কিং পর্যন্ত বিস্তৃত কাজগুলি সহজে পরিচালনা করার জন্য ডিজাইন করা হয়েছে৷ Adreno 644 GPU এর সঙ্গে যুক্ত, এটি মসৃণ গ্রাফিক্স কর্মক্ষমতা নিশ্চিত করে।

এবার জেনে নিন ক্যামেরা সেটআপ সম্পর্কে। ফোনের পিছনের ক্যামেরা ত্রয়ীতে একটি চোয়াল-ড্রপিং 200MP আল্ট্রা-ক্লিয়ার ক্যামেরা, একটি 12MP আল্ট্রা-ওয়াইড এবং ম্যাক্রো ক্যামেরা এবং একটি 2MP গভীরতার ক্যামেরা রয়েছে৷ এই সেটআপটি বহুমুখী ফটোগ্রাফির অনুমতি দেয়, আপনি বিশদ ল্যান্ডস্কেপ বা শৈল্পিক প্রতিকৃতি ক্যাপচার করতে পারবেন। ফোনটি 4K ভিডিও রেকর্ডিংকেও সমর্থন করে এবং সুপার ম্যাক্রো এবং নাইট শটের মতো সুবিধা দেয়।

সেলফির জন্য, সামনের ক্যামেরাটি একটি সক্ষম 50MP শ্যুটার সহ। যাতে আপনি ফটো এবং ভিডিওগুলিতে আপনার সেরা কোয়ালিটি দেখতে পান। এটি 4K ভিডিও রেকর্ডিং এবং বিভিন্ন ক্যাপচার মোডকেও সমর্থন করে৷ সংযোগ অনুসারে, Honor 90 এটিকে 5G, 4G LTE, ব্লুটুথ 5.2, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, GPS, NFC এবং আরও অনেক কিছু দিয়ে কভার করে৷ আপনি যেখানেই যান না কেন এটি আপনাকে সংযুক্ত রাখতে প্রস্তুত