Friday, February 3, 2023

বিনামূল্যে 75 GB ডেটা পাওয়ার সুবর্ণ সুযোগ

- Advertisement -

আপনার কেমন লাগবে যদি আমরা আপনাকে বলি যে টেলিকম কোম্পানি বিনামূল্যে 75GB হাই স্পিড ডেটা প্রদান করছে? কিন্তু এটা একেবারেই সত্য, কারণ ভোডাফোন আইডিয়া (Vodafone Idea) তার দুটি প্রিপেইড প্ল্যানের সাথে 75 জিবি ডেটা বিনামূল্যে দিচ্ছে। আপনি কোনো খরচ ছাড়াই বিনামূল্যে 75 জিবি ডেটা ব্যবহার করছেন। যেখানে দেশের অন্যান্য টেলিকম সংস্থা, রিলায়েন্স জিও এবং এয়ারটেলের কাছে এমন কোনও অফার নেই। আসুন আমরা ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানগুলি সম্পর্কে জানি।

Vodafone Idea-এর 3099 টাকার প্ল্যান: Vodafone Idea-এর 3099 টাকার প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা পাওয়া যায়। এছাড়াও 75 জিবি অতিরিক্ত ফ্রি ডেটাও পাওয়া যাচ্ছে। ভয়েস কলিংয়ের কথা বললে, এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যাচ্ছে। এসএমএস সম্পর্কে কথা বললে, এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS বিনামূল্যে পাওয়া যায়। অন্যান্য সুবিধার কথা বলতে গেলে, ডিজনি + হটস্টার মোবাইল সাবস্ক্রিপশন এই প্ল্যানে 1 বছরের জন্য উপলব্ধ।

বৈধতার কথা বললে, এই প্ল্যানে 365 দিনের বৈধতা পাওয়া যায়। রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড ডেটা পাওয়া যাচ্ছে। আর সোম থেকে শুক্রবারের অবশিষ্ট ডেটা শনিবার ও রবিবার ব্যবহার করা যাবে। আর কোনো অতিরিক্ত খরচ ছাড়াই প্রতি মাসে 2GB পর্যন্ত ডেটা ব্যাকআপ রয়েছে। এই প্ল্যানে Vi Movies এবং TV VIP অ্যাক্সেসও পাওয়া যায়। উচ্চ গতির ডেটা সীমা শেষ হওয়ার পরে, ইন্টারনেট 64Kbps গতিতে চলে। এবং 100টি SMS সীমা পৌঁছানোর পরে, প্রতি এসএমএস প্রতি 1 টাকা স্থানীয় এবং 1.5 টাকা STD চার্জ করা হয়৷

- Advertisement -

Vodafone Idea-এর 2899 টাকার প্ল্যান: Vodafone Idea-এর 2899 টাকার প্ল্যানে প্রতিদিন 1.5GB ডেটা দেওয়া হয়। এটি 75GB অতিরিক্ত ফ্রি ডেটাও পায়। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং দেওয়া হয়েছে। এসএমএসের জন্য, এই প্ল্যানে প্রতিদিন 100টি এসএমএসও দেওয়া হয়। এই প্ল্যানে 365 দিনের বৈধতা দেওয়া হয়েছে। আনলিমিটেড নাইট ডেটার অধীনে, আপনি 12 টা থেকে সকাল 6 টা পর্যন্ত আনলিমিটেড ডেটা সার্ফ করতে পারবেন।

সোমবার থেকে শুক্রবারের অবশিষ্ট ডেটা শনিবার এবং রবিবার ব্যবহার করা যেতে পারে। অন্যান্য সুবিধার কথা বললে, এই প্ল্যানে Vi Movies এবং TV VIP অ্যাক্সেসও পাওয়া যায়। উচ্চ গতির ডেটা সীমা শেষ হওয়ার পরে, ইন্টারনেট 64Kbps গতিতে চলে। এবং 100টি SMS সীমা পৌঁছানোর পরে, প্রতি এসএমএস প্রতি 1 টাকা স্থানীয় এবং 1.5 টাকা STD চার্জ করা হয়৷

Vodafone Idea-এর 1449 টাকার প্ল্যান: Vodafone Idea-এর 1449 টাকার প্ল্যানে দৈনিক 1.5GB ডেটা দেওয়া হয়। এর সাথে 50 জিবি অতিরিক্ত ফ্রি ডেটার সুবিধাও রয়েছে। ভয়েস কলিং-এ রয়েছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা। এসএমএস-এর জন্য, এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS বিনামূল্যে রয়েছে। বৈধতার জন্য, এই প্ল্যানে 180 দিনের বৈধতা দেওয়া হয়েছে। 12-6টা পর্যন্ত এই প্ল্যানে আনলিমিটেড ডেটা পাওয়া যাচ্ছে। অন্যান্য সুবিধার কথা বললে, এই প্ল্যানে Vi Movies এবং TV ক্লাসিক অ্যাক্সেসও পাওয়া যাচ্ছে।