18 C
Kolkata
Sunday, February 5, 2023

Google Pixel 7 Pro: অর্ডার করুন আজই, সাশ্রয় হবে 22,500 টাকা পর্যন্ত

- Advertisement -

Google Pixel 7 মূল্য: অধিকাংশ মানুষ শুধুমাত্র সর্বশেষ স্মার্ট ফোন ব্যবহার করতে পছন্দ করে। কিন্তু বেশি দামের কারণে তারা বিভ্রান্তিতে পড়েন। তবে ই-কমার্স কোম্পানি ফ্লিপকার্ট আপনার কাজকে একটু সহজ করে দিয়েছে। প্রিমিয়াম স্মার্টফোন সেগমেন্ট মানে এখন আপনি কম দামে দামি ফোন কিনতে পারবেন। হ্যাঁ, সম্প্রতি লঞ্চ হওয়া Google Pixel 7 এবং Google Pixel 7 Pro কিনতে ব্যবহারকারীরা 22,500 টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারেন। আসুন, আজকে আমরা এই খবরে আপনাদের বলবো কিভাবে কম দামে এই মোবাইলটি পাবেন?

- Advertisement -

যদিও আপনি অনলাইন শপিং সাইটে অনেক অফার পান, কিন্তু ফ্লিপকার্ট এবার আপনাকে দুটি মজার অফার দিচ্ছে। ই-কমার্স প্ল্যাটফর্মটি গুগলের প্রিমিয়াম স্মার্টফোন সিরিজের জন্য দারুণ এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফার নিয়ে এসেছে। আমরা আপনাকে বলি যে Google Pixel 7-এর মোট দাম বর্তমানে Flipkart-এ 59,999 টাকা, যেখানে Google Pixel 7 Pro-এর দাম 84,999 টাকা।

- Advertisement -

এক্সচেঞ্জ অফার: Rs. 22,500 পর্যন্ত ছাড়

Google Pixel 7 সিরিজের দুটি ফোনই Flipkart-এ বিক্রয়ের জন্য উপলব্ধ। কম দামে এগুলি কিনতে আপনাকে খুব বেশি কিছু করতে হবে না। এর জন্য আপনাকে শুধুমাত্র আপনার পুরানো স্মার্টফোন এক্সচেঞ্জ করতে হবে। পুরানো স্মার্টফোনের বিনিময় মূল্য যাই হোক না কেন, আপনি Google Pixel 7 বা Pixel 7 Pro কিনলে সেই পরিমাণ ছাড় পাবেন। এক্সচেঞ্জ অফারের অধীনে, 22,500 টাকা ছাড় পাওয়া যাবে।

  • এক্সচেঞ্জ অফারের পরে ফোনের দাম

Google Pixel 7 (8GB RAM 28GB)

মূল্য: 59,999 টাকা

এক্সচেঞ্জ অফারের পরে মূল্য: 37,499 টাকা

Google Pixel 7 Pro (12GB RAM 128GB)

মূল্য: 84,999 টাকা

এক্সচেঞ্জ অফারের পরে মূল্য: 62,499 টাকা

ব্যবহারকারীদের মনে রাখতে হবে যে এক্সচেঞ্জ অফারের সুবিধা আপনার পুরানো ফোনের মডেল এবং অবস্থার উপর নির্ভর করে। ই-কমার্স ওয়েবসাইটে আপনার পুরানো ফোন সম্পর্কে সম্পূর্ণ তথ্য দিতে হবে। আপনি যদি এক্সচেঞ্জ অফারের সম্পূর্ণ সুবিধা নিতে পারেন, তাহলে আপনি 22,500 টাকা বাঁচাতে পারবেন।

কেন ব্যাঙ্ক অফার নিতে?

Flipkart Axis Bank কার্ড থেকে পেমেন্ট করলে 5 শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে।

HDFC ব্যাঙ্ক ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে অর্থপ্রদানের জন্য 5000 টাকা (Google Pixel 7-এর জন্য) অফার দিচ্ছে। আপনি যদি Google Pixel 7 Pro-তে এই অফারটি নেন, তাহলে HDFC ব্যাঙ্ক আপনাকে 10,000 টাকা ছাড় দিচ্ছে।

Google Pixel 7 সিরিজের বৈশিষ্ট্য

আপনি যদি ফটোগ্রাফির শৌখিন হন তবে Google Pixel 7 সিরিজ শুধুমাত্র আপনার জন্য তৈরি করা হয়েছে। এর ক্যামেরা কোয়ালিটি iPhone 14 এর ক্যামেরার সাথে প্রতিযোগিতা করে। দুর্দান্ত চেহারা ছাড়াও, এই সিরিজের স্মার্টফোনগুলি আপনাকে সেরা অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা দেয়।