Apple প্রোডাক্টের উপর এই সপ্তাহে পাবেন অনলাইন অফার, একটাও মিস করা যাবে না

আপনি যদি ম্যাকবুক, আইফোন, এয়ারপডস ইত্যাদির মতো অ্যাপল পণ্যগুলিতে ছাড় খুঁজছেন তবে আপনার জন্য তিনটি দুর্দান্ত অফার রয়েছে। এগুলি হল এমন কিছু সেরা ডিল যেখানে…

Apple products

আপনি যদি ম্যাকবুক, আইফোন, এয়ারপডস ইত্যাদির মতো অ্যাপল পণ্যগুলিতে ছাড় খুঁজছেন তবে আপনার জন্য তিনটি দুর্দান্ত অফার রয়েছে। এগুলি হল এমন কিছু সেরা ডিল যেখানে আপনি এই জিনিসগুলি কিনতে পারেন৷ তাহলে আপনি কীসের জন্য অপেক্ষা করছেন, এই তিনটি আশ্চর্যজনক ডিল দেখুন যা আপনার মিস করা উচিত নয়। তালিকায় রয়েছে সেকেন্ড জেনারেশন এয়ারপডস, অ্যাপলের 20W ফাস্ট চার্জারের মতো পণ্য। কোথায় এবং কোন পণ্যগুলি সস্তায় কেনা যায় জেনে নিন।

Apple AirPods 2nd-generation
Apple AirPods (2nd Generation) ফ্লিপকার্টে অনলাইন বিক্রয়ে ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। এই AirPods-এ ₹4,401-এর সম্পূর্ণ ছাড় পাওয়া যাচ্ছে। ছাড়ের পরে, আপনি এগুলিকে মাত্র ₹8,499-এ কিনতে পারবেন।

Apple MacBook Air (M1)

MacBook Air M1 (8GB RAM এবং 128GB স্টোরেজ) Croma-এ বিশাল ছাড় পাচ্ছে। ₹ 19,900 এর সরাসরি ডিসকাউন্টের পরে, এই ল্যাপটপটি শুধুমাত্র ₹ 80,000-এ উপলব্ধ। শুধু তাই নয়, আপনি HDFC ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ₹ 5,000 ছাড়ও পেতে পারেন। এই সমস্ত ছাড় একত্রিত করে, আপনি এই MacBook Air M1 কিনতে পারেন মাত্র ₹75,000-এ।

Apple 20W Fast Charger

অ্যাপলের 20W দ্রুত চার্জার এখন ছাড়! এই চার্জারটি iPhone, iPad, Watch এবং AirPods এর সাথে ব্যবহার করা যাবে। এই চার্জারের দাম সাধারণত ₹1,900 হয় কিন্তু বর্তমানে এটি Flipkart এবং Amazon-এর মতো অনেক অনলাইন খুচরো দোকানে মাত্র ₹1,599-এ কেনা যাবে।

এই তিনটি পণ্য ছাড়াও iPhone 14-এ একটি অফার রয়েছে। Flipkart-এ Apple iPhone 14-এ 15% ডিসকাউন্ট রয়েছে, যার দাম ₹58,900। শুধু তাই নয়, আপনি যদি সঠিক অর্থপ্রদানের বিকল্প বেছে নেন, তাহলে আপনি ₹2,500 পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন। এই সব একসাথে রেখে, আপনি প্রায় ₹ 56,000-এ iPhone 14 কিনতে পারেন।