Amazon-এ মাত্র ৯ হাজার টাকায় মিলছে ট্যাবলেট

সামনেই রাখিবন্ধন। কিন্তু এই বিশেষ দিনে ভাই বা বোনকে কী উপহার দেওয়া যায় তা নিয়ে চিন্তার শেষ নেই? তাহলে আপনার জন্য রইল প্রতিবেদনটি।  গ্রেট ফ্রিডম…

সামনেই রাখিবন্ধন। কিন্তু এই বিশেষ দিনে ভাই বা বোনকে কী উপহার দেওয়া যায় তা নিয়ে চিন্তার শেষ নেই? তাহলে আপনার জন্য রইল প্রতিবেদনটি। 

গ্রেট ফ্রিডম ফেস্টিভাল সেল ৬ আগস্ট থেকে অ্যামাজনে শুরু হওয়ার কথা রয়েছে। এই মুহূর্তে অ্যামাজন স্যামসাংয়ের ট্যাবলেটে বাম্পার অফার নিয়ে এসেছে, যাতে আপনি ট্যাবলেটটি কিনতে পারবেন মাত্র ৮,৯৯৯ টাকায়।

স্যামসাংয়ের দুটি ট্যাবলেটে ৪০% পর্যন্ত ছাড় এবং ১,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পৃথকভাবে এসবিআই কার্ড থেকে অর্থ প্রদানের উপর রয়েছে। রাখী বন্ধনে ব্যক্তিগত ব্যবহার বা উপহার দেওয়ার জন্য এই ট্যাবলেটগুলি সর্বোত্তম বিকল্প। এই দুটি ট্যাবলেটেই ৮ ইঞ্চি এবং ১০ ইঞ্চি ভেরিয়েন্ট রয়েছে এবং এটি কলিং বা শুধু ওয়াই-ফাই সহ একটি ট্যাবলেটও কিনতে পারে। 1-স্যামসাং গ্যালাক্সি ট্যাব A7 লাইট 22.05 সেমি (8.7 ইঞ্চি), স্লিম মেটাল বডি, ডলবি অ্যাটমস সাউন্ড, র ্যাম 3 গিগাবাইট, রম 32 গিগাবাইট এক্সপ্যান্ডেবল, ওয়াই-ফাই-কেবল ট্যাবলেট, গ্রে

অ্যামাজনের সেলে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট পাওয়া যাচ্ছে ১০,৪৯৮ টাকায় যার এমআরপি ১৪,৫০০ টাকা। এসবিআই কার্ডের মাধ্যমে পেমেন্টে ১,২৫০ টাকা এবং ইএমআই-এ ১,৫০০ টাকা ক্যাশব্যাক রয়েছে। এই অফারের পর মাত্র ৮,৯৯৮ টাকায় কিনতে পারবেন ট্যাবলেটটি।

এই ট্যাবটির আকার 8.7 ইঞ্চি এবং একটি নিমজ্জিত ডিসপ্লে রয়েছে। ট্যাবলেটটিতে ৩ জিবি RAM এবং ৩২ জিবি স্টোরেজ রয়েছে, যা ১ টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। এতে রয়েছে MT8768T প্রসেসর। ট্যাবলেটটিতে একটি ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

ট্যাবলেটটিতে শব্দের জন্য Dolby Atmos স্পিকার এবং দ্রুত চার্জিংয়ের জন্য একটি শক্তিশালী 5,100mAh ব্যাটারি রয়েছে। এটি কেবল একটি Wi-Fi ট্যাবলেট। 2-Samsung Galaxy Tab A8 26.69cm (10.5 ইঞ্চি) ডিসপ্লে, RAM 4 GB, রম 64 গিগাবাইট এক্সপ্যান্ডেবল, ওয়াই-ফাই ট্যাবলেট, গ্রে, (SM-X200NZAEINU)

স্যামসাং ট্যাবলেটগুলির জন্য দ্বিতীয় সেরা চুক্তিহল গ্যালাক্সি ট্যাব এ8। এই ট্যাবের দাম ২৩,৯৯৯ টাকা কিন্তু ১৬,৪৯৯ টাকায় কেনা যাবে। ট্যাবলেটে ৩১% ছাড় রয়েছে। ট্যাবলেটে ১৩,১৫০ টাকার এক্সচেঞ্জ বোনাস রয়েছে। এসবিআই কার্ডের মাধ্যমে পেমেন্টে ১,২৫০ টাকা এবং ইএমআই-এ ১,৫০০ টাকা ক্যাশব্যাক রয়েছে। ট্যাবলেটের একটি ভেরিয়েন্ট ৩ জিবি র্যাম এবং ৩২ জিবি যার দাম ২৪,৯৯০ টাকা কিন্তু ৩৪% ডিসকাউন্টের পরে ১৬,৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

ট্যাবলেটটি 10.5 ইঞ্চি আকারের এবং অ্যান্ড্রয়েড 11.0 অপারেটিং সিস্টেম রয়েছে। এখানে Dolby Atmos এর সাথে 4 টি স্পিকার রয়েছে। ট্যাবলেটটিতে একটি 8MP AF + 5.0MP ক্যামেরা এবং একটি 7040 mAh ব্যাটারি রয়েছে যা 15W ফাস্ট চার্জিং সমর্থন করে। ট্যাবলেটটিতে রয়েছে ৪ জিবি র্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ। এই ট্যাবলেটে ওয়াই-ফাই সাপোর্ট রয়েছে তবে আরও একটি ভেরিয়েন্ট রয়েছে যার মধ্যে সিমের বিকল্পও রয়েছে।