Airtel vs Vi vs Jio: পরিষেবা প্রদানে এগিয়ে কে?

17

Airtel বনাম Vi বনাম Jio: এই তিনটি ভারতের বৃহত্তম টেলিকম কোম্পানি। এই তিনটি কোম্পানির মধ্যে সবসময়ই একটা প্রতিযোগিতা থাকে যে, বর্তমান বাজারের অবস্থা অনুযায়ী কে সর্বনিম্ন খরচ করে ব্যবহারকারীদের সর্বোচ্চ সুবিধা দিতে পারবে। আসুন, এই আর্টিকেলে এই তিনটি কোম্পানির প্ল্যান সম্পর্কে জানাই, যেখানে প্রতিদিন 3GB ডেটা পাওয়া যায়। এগুলি ছাড়াও ব্যবহারকারীরা এই প্ল্যানগুলির সাথে দৈনিক এসএমএস, সীমাহীন কলিং এবং OTT অ্যাপগুলির বিনামূল্যে সাবস্ক্রিপশনের মতো সুবিধাগুলিও পান৷ আমরা এই তিনটি কোম্পানির এই তিনটি পরিকল্পনা তুলনা করতে যাচ্ছি।

  • Airtel এর ₹ 699 প্রিপেড প্ল্যান

Airtel-এর এই রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীরা প্রতিদিন 3GB ডেটা পান। এই প্ল্যানের বৈধতা 56 দিন। এই পরিস্থিতিতে, ব্যবহারকারীরা 699 টাকার এই প্ল্যানে মোট 168GB ডেটা পাবেন। এই প্ল্যানে ব্যবহারকারীরা প্রতিদিন 100টি এসএমএস, আনলিমিটেড কলিং, অ্যামাজন প্রাইমের ফ্রি সদস্যতা, এয়ারটেল এক্সট্রিমে ফ্রি অ্যাক্সেস, উইঙ্ক মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশন এবং ফ্রি হ্যালো টিউন পাবেন।

  • Vi এর ₹ 699 প্রিপেড প্ল্যান

Vi এর এই প্ল্যানটি অর্থাৎ Vodafone-Idea এয়ারটেলের উপযুক্ত প্ল্যানের সাথে একটি সম্পূর্ণ প্রতিযোগিতা দেয়। Vi ব্যবহারকারীরা এই প্ল্যানে প্রতিদিন 3GB ডেটা পাবেন। এই প্ল্যানের বৈধতা 56 দিন। এই পরিস্থিতিতে, ব্যবহারকারীরা 699 টাকার এই প্ল্যানে মোট 168GB ডেটা পাবেন। এই প্ল্যানে ব্যবহারকারীরা প্রতিদিন 100টি SMS, আনলিমিটেড কলিং, সারা রাত বিঞ্জ, উইকএন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইটের সুবিধাও পান।

  • Jio এর ₹ 419 প্রিপেড প্ল্যান

আমরা উপরে Airtel এবং Vodafone-এর 56 দিনের প্ল্যানের কথা বলেছি, যাতে দৈনিক 3GB ডেটা পাওয়া যায়, কিন্তু Jio 56 দিনের জন্য 3GB ডেটা প্ল্যান অফার করে না। 3GB দৈনিক ডেটা সহ Jio-এর প্রথম এবং সস্তার প্ল্যান হল 419 টাকা। এই প্ল্যানে, ব্যবহারকারীরা 28 দিনের বৈধতার সাথে প্রতিদিন 3GB ডেটা পান, যার কারণে এই প্ল্যানে পাওয়া মোট ডেটা 84GB। এই প্ল্যানে ব্যবহারকারীরা 100টি SMS, আনলিমিটেড কলিং, Jio TV, Cinema এবং Cloud সাবস্ক্রিপশনও পাবেন।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)