80,000 টাকা মূল্যের ল্যাপটপ Lenovo Thinkpad মাত্র 13,446 টাকায় বাড়ি নিয়ে যান

নতুন ল্যাপটপ কেনার পরিকল্পনা করছেন, কিন্তু বাজেট নেই, তাহলে চিন্তা করতে হবে না। আপনি আমাজনে খুব কম দামে সংস্কার করা ল্যাপটপ কিনতে পারেন। আজ আমরা…

lenovo thinkpad

নতুন ল্যাপটপ কেনার পরিকল্পনা করছেন, কিন্তু বাজেট নেই, তাহলে চিন্তা করতে হবে না। আপনি আমাজনে খুব কম দামে সংস্কার করা ল্যাপটপ কিনতে পারেন। আজ আমরা আপনাকে ই-কমার্স সাইটে তালিকাভুক্ত Lenovo Thinkpad Intel Core i5 সম্পর্কে বলছি। আপনি এই ল্যাপটপে দাম কমানোর সাথে ব্যাঙ্কের অফারও পেতে পারেন। হ্যাঁ, আপনি খুব কম দামে এই Lenovo ল্যাপটপটি কিনতে পারবেন। এই Lenovo ল্যাপটপের স্পেসিফিকেশনের পাশাপাশি অফারগুলি সম্পর্কে কথা বলা যাক।

Lenovo Thinkpad Intel Core i5 14-ইঞ্চিতে অফার
Lenovo Thinkpad Intel Core i5-এর MRP হল Amazon-এ Rs.79,990, কিন্তু এটি 81 শতাংশ ছাড়ের পরে Rs.14,940-এ উপলব্ধ৷ এই ল্যাপটপটি মাত্র 714 টাকার প্রাথমিক মাসিক ইএমআইতে কেনা যাবে।

Lenovo Thinkpad ল্যাপটপে ব্যাঙ্ক অফার
ব্যাঙ্ক অফারের কথা বললে, ফেডারেল ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থেকে 10 শতাংশ অর্থাৎ 1750 টাকা পর্যন্ত তাত্ক্ষণিক ছাড় পাওয়া যাবে। একই সময়ে, Amazon Pay UPI থেকে পেমেন্ট করলে 50 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। ব্যাঙ্ক অফারটি প্রয়োগ করার পরে, ল্যাপটপের দাম 1494 টাকা পর্যন্ত কমানো যেতে পারে, যার মানে আপনি এই ল্যাপটপটি মাত্র 13,446 টাকায় বাড়িতে নিতে পারবেন।

Lenovo Thinkpad Intel Core i5 বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন
বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন সম্পর্কে কথা বলতে গেলে, Lenovo Thinkpad Intel Core i5-এ রয়েছে একটি 14-ইঞ্চি ডিসপ্লে, যার রেজোলিউশন 1366 X 768 পিক্সেল। প্রসেসরের জন্য এতে Intel Core i5 প্রসেসর দেওয়া হয়েছে। স্টোরেজ সম্পর্কে কথা বললে, এতে রয়েছে 8 জিবি র‌্যাম এবং 500 জিবি হার্ডডিস্ক। অপারেটিং সিস্টেম সম্পর্কে কথা বললে, এটি উইন্ডোজ 10 এ কাজ করে। এই ল্যাপটপ ওয়াই-ফাই সমর্থন করে। গ্রাফিক্সের কথা বললে, এতে রয়েছে এইচডি গ্রাফিক্স। এই ল্যাপটপের মোট ওজন 2.20 কেজি। কোম্পানি এই ল্যাপটপের সাথে ৬ মাসের ওয়ারেন্টি দিচ্ছে। যাইহোক, আমরা আপনাকে বলি যে এটি একটি সংস্কার করা ল্যাপটপ, তাই আপনি এটিতে কিছু চিহ্ন ইত্যাদি দেখতে পারেন।