প্রথমবার 5,000 টাকা সস্তা, আজই অর্ডার করুন Redmi-র দুর্দান্ত এই ফোন

আপনি যদি খুব কম দামে Xiaomi Redmi-এর সবচেয়ে বেশি বিক্রি হওয়া ফোন কিনতে চান, তাহলে Redmi 12-এ আপনার জন্য একটি দুর্দান্ত অফার হতে পারে। আসলে…

Redmi 12

আপনি যদি খুব কম দামে Xiaomi Redmi-এর সবচেয়ে বেশি বিক্রি হওয়া ফোন কিনতে চান, তাহলে Redmi 12-এ আপনার জন্য একটি দুর্দান্ত অফার হতে পারে। আসলে Flipkart-এ রিপাবলিক ডে সেল অফার আরও কয়েকদিন বাড়ানো হয়েছে। এখান থেকে গ্রাহকরা সবচেয়ে বড় ফ্রিডম ডিলের সুবিধা পেতে পারেন। বিক্রিতে খুব কম দামে একাধিক মোবাইল বাড়িতে আনা যাবে। বিশেষ বিষয় হল নো-কস্ট ইএমআই এবং অনেক ব্যাঙ্ক অফারও এতে উপলব্ধ করা হচ্ছে।

যদিও এখান থেকে প্রচুর ডিসকাউন্টে অনেক ফোন কেনা যাবে, তবে আমরা যদি সেরা অফারের কথা বলি, গ্রাহকরা 5,000 টাকার বাম্পার ডিসকাউন্টে রেডমির জনপ্রিয় ফোন কিনতে পারবেন।

Flipkart থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, গ্রাহকরা 14,999 টাকার পরিবর্তে 9,499 টাকায় 6GB, 128GB স্টোরেজ সহ Xiaomi Redmi 12 ফোন বাড়িতে আনতে পারেন। ফ্লিপকার্টে লাইভ হওয়া ব্যানারটিতে লেখা আছে, ‘Fastest Selling Phone of Redmi’। তার মানে এই ফোনটি Redmi-এর সবচেয়ে দ্রুত বিক্রি হওয়া মোবাইল।

Redmi 12 4G একটি গ্লাস ব্যাক প্যানেলের সঙ্গে আসে যা এটিকে একটি প্রিমিয়াম লুক দেয়। ফোনের ক্যামেরা লেন্সের চারপাশে সিলভার মেটালিক রিম সহ একটি ক্যামেরা সেটআপ রয়েছে, যা দেখতে বেশ সুন্দর। Redmi 12 4G ফোনটি Android 13 এর উপর ভিত্তি করে MIUI 14 দ্বারা চালিত, এবং এটি MIUI ডায়লারের সাথেও আসে। এই নতুন ফোনটিতে MediaTek Helio G88 প্রসেসর রয়েছে।

ক্যামেরা সম্পর্কে কথা বললে, এই 4G ফোনটিতে একটি 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, 8 মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। সেলফি তোলার জন্য ফোনটিতে একটি 8 মেগাপিক্সেল লেন্স রয়েছে। এটি তিনটি রঙের অপশনে আসে, প্যাস্টেল নীল, মুনশাইন সিলভার এবং জেড কালো।

পাওয়ারের জন্য, Redmi-এর এই 4G ফোনে একটি 5000mAh ব্যাটারি রয়েছে, যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটির ওজন প্রায় 198.5 গ্রাম।