কেন স্মার্ট টিভি কিনবেন, যখন ৮০০০-র কমে বড় পর্দা উপভোগ করতে পারবেন

আজকাল স্মার্ট টিভির যুগ। এমন পরিস্থিতিতে মানুষ দামি স্মার্ট টিভিতে অনেক টাকা খরচ করেন। কিন্তু আজকাল বাজারে স্মার্ট প্রজেক্টরও (Smart Projectors) পাওয়া যাচ্ছে। তাদের বিশেষত্ব…

Smart Projector at home

আজকাল স্মার্ট টিভির যুগ। এমন পরিস্থিতিতে মানুষ দামি স্মার্ট টিভিতে অনেক টাকা খরচ করেন। কিন্তু আজকাল বাজারে স্মার্ট প্রজেক্টরও (Smart Projectors) পাওয়া যাচ্ছে। তাদের বিশেষত্ব হল তাদের সাথে আপনি একটি টিভির চেয়ে অনেক বড় স্ক্রিন পেতে পারেন এবং স্মার্ট টিভিও উপভোগ করতে পারেন। শুধু তাই নয়, এগুলো বহনযোগ্যও। এমন পরিস্থিতিতে, আপনি সেগুলোকে সাথে করে নিয়ে যেতেও পারেন।

এমন পরিস্থিতিতে আমরা আপনাকে এখানে কিছু স্মার্ট প্রজেক্টরের তালিকা বলতে যাচ্ছি। তবে, স্মার্ট প্রজেক্টরগুলিও বেশ ব্যয়বহুল। কিন্তু, আজকাল 10,000 টাকার কম দামে অনেক বিকল্প পাওয়া যায়। জেনে নিন বিস্তারিত।

ZEBRONICS PIXAPLAY 22

আপনি এখন Amazon থেকে এই পোর্টেবল স্মার্ট প্রজেক্টরটি 10,499 টাকায় কিনতে পারেন। এটি ইলেকট্রনিক ফোকাসের সাথে আসে। এতে মাল্টি কানেক্টিভিটি এবং বিভিন্ন ফরম্যাটের সমর্থনও রয়েছে। এই প্রজেক্টরটিতে অন্তর্নির্মিত স্পিকার এবং ডুয়াল-ব্যান্ড সমর্থন রয়েছে। এই স্মার্ট প্রজেক্টরে ব্যবহারকারীরা 720p HD রেজোলিউশন পাবেন।

YOTON Projector for Home 4K Support 720P Native HD Portable Projector

আপনি এখন Amazon থেকে 7,590 টাকায় এই স্মার্ট প্রজেক্টরটি কিনতে পারবেন। এটি একটি HD প্রজেক্টর যা Android 11 এ চলে। এটিতে একটি 3W স্পিকারও রয়েছে। এর সর্বোচ্চ স্ক্রিন প্রজেকশন সাইজ 176-ইঞ্চি। এতে 4K টিভি স্টিকও ব্যবহার করা যাবে।

Uniy T10 Android Projector

এটি Amazon থেকে 7,890 টাকায় কেনা যাবে। এটি একটি অ্যান্ড্রয়েড প্রজেক্টর। এতেও ব্যবহারকারীরা অটো-ফোকাসের সমর্থন পান। এর সর্বোচ্চ স্ক্রিন প্রজেকশন সাইজ 200-ইঞ্চি। এতে ডলবি স্পিকারও পাওয়া যাবে। এতে ডুয়াল ব্যান্ড ওয়াইফাই সাপোর্টও পাবেন গ্রাহকরা।

Portronics Pico 12

এই প্রজেক্টরটি এখন কোম্পানির সাইট থেকে 29,999 টাকায় কেনা যাবে। এই প্রজেক্টরটি Android 11 ভিত্তিক OS-এ চলে এবং এতে 4K Ultra HD সমর্থন রয়েছে। এই প্রজেক্টরের মাধ্যমে 120 ইঞ্চি সাইজের স্ক্রিনে কন্টেন্ট দেখা যাবে। এটিতে একটি 5W স্পিকারও রয়েছে।