19 C
Kolkata
Sunday, February 5, 2023

Smartphone: ডিসেম্বরেই লঞ্চ হবে এই ৩ টি শক্তিশালী মোবাইলগুলি

- Advertisement -

ডিসেম্বরে আসন্ন স্মার্টফোন: আপনিও যদি নতুন স্মার্টফোন (Smartphone) সম্পর্কে জানতে আগ্রহী হন বা একটি নতুন মোবাইল ফোন কেনার পরিকল্পনা করেন, তাহলে একটু অপেক্ষা করাই ভালো হবে। আগামী সপ্তাহে বা বলতে পারেন ডিসেম্বরের প্রথম সপ্তাহে অনেক হ্যান্ডসেট নির্মাতা কোম্পানি তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। আমরা আপনাকে জানাই যে Infinix এবং iQoo তাদের নতুন হ্যান্ডসেটগুলি আগামী সপ্তাহে লঞ্চ করতে চলেছে, আসুন আমরা আপনাকে বলি যে ডিসেম্বরের প্রথম সপ্তাহে কোন স্মার্টফোন বাজারে প্রবেশ করতে চলেছে।

- Advertisement -

Infinix Hot 20 সিরিজ লঞ্চের তারিখ: হ্যান্ডসেট নির্মাতা Infinix নিশ্চিত করেছে যে কোম্পানি আগামী মাসের 1 ডিসেম্বর গ্রাহকদের জন্য ভারতীয় বাজারে তার Infinix Hot 20 সিরিজ চালু করতে চলেছে। Infinix Hot 20 5G এবং Infinix Hot 20 Play এই আসন্ন সিরিজের অধীনে লঞ্চ হবে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে এই দুটি ডিভাইসই 1 ডিসেম্বর দুপুর 12 টায় লঞ্চ হবে।

- Advertisement -

Infinix Hot 20 5G বৈশিষ্ট্য (সম্ভাব্য): এই Infinix 5G স্মার্টফোনটিতে একটি 6.6-ইঞ্চি ফুল-এইচডি প্লাস ডিসপ্লে পাওয়া যাবে। এর সাথে মিডিয়াটেক ডাইমেনশন 810 চিপসেট ব্যবহার করা যাবে। ফোনের ব্যাক প্যানেলে 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ একটি 5000 mAh ব্যাটারি এবং ফোনের ব্যাক প্যানেলে 18-ওয়াট ফাস্ট চার্জ দেওয়া যেতে পারে।

Infinix Hot 20 Play বৈশিষ্ট্য (সম্ভাব্য): এই Infinix মোবাইলে 90Hz রিফ্রেশ রেট সহ 6.8-ইঞ্চি HD ডিসপ্লে, 13-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং MediaTek Helio G37 চিপসেটের মতো বৈশিষ্ট্যগুলি দেখা যাবে। এই ডিভাইসে, 18W দ্রুত চার্জ সহ 6000 mAh ব্যাটারি ফোনটিকে প্রাণবন্ত করতে পাওয়া যাবে।

iQOO 11 সিরিজ লঞ্চের তারিখ: ডিসেম্বরের প্রথম সপ্তাহে, IQOO তার নতুন IQOO 11 সিরিজও লঞ্চ করতে চলেছে৷ এই সিরিজের অধীনে, iQOO 11 এবং iQOO 11 Pro স্মার্টফোনগুলি 2 ডিসেম্বর লঞ্চ হবে।

Qualcomm Snapdragon 8 Generation 2 চিপসেট এই দুটি হ্যান্ডসেটেই গতি এবং মাল্টিটাস্কিংয়ের জন্য ব্যবহার করা যেতে পারে। এছাড়া বাঁকানো ডিসপ্লে এবং আরও ভালো ক্যামেরার সঙ্গে প্রো মডেল আনা যেতে পারে।

একই সময়ে, 144 Hz রিফ্রেশ রেট সহ IQ 11-এ একটি 6.7-ইঞ্চি কোয়াড এইচডি প্লাস ডিসপ্লে পাওয়া যাবে। ফোনের পিছনের প্যানেলে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সাথে একটি 13-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া যেতে পারে। ফোনে প্রাণ আনতে ফোনে 120 ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট সহ 5000 mAh ব্যাটারি পাওয়া যাবে।

iQOO Neo 7 SE লঞ্চের তারিখ: IQOO 11 সিরিজের সাথে, কোম্পানি তার নতুন স্মার্টফোন IQOO নিও 7 SE লঞ্চ করতে চলেছে৷ এই হ্যান্ডসেটটি ফ্ল্যাগশিপ ফিচার সহ লঞ্চ করা যেতে পারে।

ফিচারের কথা বললে, এই হ্যান্ডসেটটি 120 Hz AMOLED ডিসপ্লে সহ 6.7-ইঞ্চি ফুল-এইচডি প্লাস ডিসপ্লে, 120-ওয়াট ফাস্ট চার্জ সহ 5000 mAh ব্যাটারি, MediaTek Dimensity 8200 চিপসেট এবং 64-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ লঞ্চ করা যেতে পারে।