HomeBusinessRedmi Note 12 5G পান আরও ২০০০ টাকা কমে

Redmi Note 12 5G পান আরও ২০০০ টাকা কমে

Published on

- Advertisement -

একটি স্মার্টফোন কেনার কথা মাথায় আসলেই লোকেরা সেরা ফোনগুলির সন্ধান করে। অনেক লোক আছে যারা অফারগুলির জন্য অপেক্ষা করে। একটি নতুন ফোন কেনার ভালো সময়, ভালো অফারে। এমন পরিস্থিতিতে, কল্পনা করুন আপনি যদি Xiaomi ফোনে একটি ভাল ডিল পাচ্ছেন, তবে এটি অবশ্যই আনন্দের বিষয়। ফ্লিপকার্টের প্রাপ্ত তথ্য অনুযায়ী, Redmi Note 12 ৫জি মাত্র ১৪,৯৯৯ টাকা থেকে কেনা যাবে। বিশেষ বিষয় হল এই ফোনে গ্রাহকরা ২০০০ টাকা ছাড় পেতে পারেন। গ্রাহকরা প্রতি মাসে ২৫০০ টাকার ইএমআই-তেও ফোনটি কিনতে পারবেন। এই ফোনের সবচেয়ে বিশেষ জিনিস হল এর বড় সাইজ ৬.৭ ইঞ্চি HD+ AMOLED ডিসপ্লে, ৫০০০ এমএইচ ব্যাটারি।

Xiaomi Redmi Note 12 ৫জি এর একটি ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। ফোনের ডিসপ্লে ১২০০ nit এর সর্বোচ্চ উজ্জ্বলতার সাথে আসে। সুরক্ষার জন্য, ফোনটি কর্নিং গরিলা গ্লাস আরও বেশি সুরক্ষা পায়। Redmi Note 12 ৫জি ফোন অ্যানরয়েড ১২-এর উপর ভিত্তি করে MIUI ১৩-এ কাজ করে। রেডমির এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৪ জেন১,৬nm octa core ৫জি প্রসেসর।

ক্যামেরা সম্পর্কে কথা বললে, ব্যবহারকারীদের Redmi Note 12 ৫জি তে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। জানা গেছে যে ফোনটিতে একটি ৪৮-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে। এছাড়াও, এতে ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার সেন্সর রয়েছে। এই Redmi ফোনটিতে ভিডিও কল করার জন্য একটি ১৩-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। পাওয়ার জন্য, Redmi Note 12 ৫জি-তে ৫০০০ এমএইচ ব্যাটারি রয়েছে, যা ৩৩W দ্রুত চার্জিং সহ আসে। ফোনটির ওজন ১৮৮ গ্রাম। ফোনটির IP53 রেটিং রয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম

এই সংক্রান্ত আরও সংবাদ