আর মাত্র কয়েকদিন, অসাধারণ অফার নিয়ে লঞ্চ হতে চলেছে OnePlus 12

আপনি একটি ফোন কিনতে চাইছেন, তাহলে আসছে এক সুবর্ণ সুযোগ। কারন OnePlus 12 চিনে লঞ্চ হচ্ছে 5 ডিসেম্বর। ভারত সহ ফোনটি বিশ্বব্যাপী লঞ্চ হবে 23…

আপনি একটি ফোন কিনতে চাইছেন, তাহলে আসছে এক সুবর্ণ সুযোগ। কারন OnePlus 12 চিনে লঞ্চ হচ্ছে 5 ডিসেম্বর। ভারত সহ ফোনটি বিশ্বব্যাপী লঞ্চ হবে 23 বা 24 জানুয়ারির কাছাকাছি। এমনই ঘটবে বলে গুজব রয়েছে। তবে, ভাল বিষয় হল যে কোম্পানি ইতিমধ্যেই প্রকাশ করেছে আসন্ন OnePlus ফোনের বেশ কিছু মূল স্পেসিফিকেশন। টিজারগুলি দ্বারা বোঝা যায় যে, OnePlus 12-এর দাম তার পূর্বসূরি, OnePlus 11-এর থেকে অনেক বেশি হতে পারে।

OnePlus 12 শীঘ্রই লঞ্চ হবে: দেখে নিন 4টি কারণ কেন এর দাম OnePlus 11 থেকে অনেক বেশি হতে পারে,

ক্যামেরা

OnePlus থেকে সম্প্রতি প্রকাশিত বিবরন গুলি নিশ্চিত করে যে, আসন্ন OnePlus 12-এ OnePlus Open-এর মতোই একটি ক্যামেরা সেটআপ থাকবে, যা এখন পর্যন্ত ব্র্যান্ডের সবচেয়ে ব্যয়বহুল ফোন। ভারতে এর দাম 1,39,999 টাকা। ব্র্যান্ডটি তার আসন্ন ফ্ল্যাগশিপের অসাধারন ক্যামেরা ক্ষমতার উপরও জোর দিচ্ছে, ইঙ্গিত দিচ্ছে যে ক্যামেরা প্রযুক্তিতে এই উন্নতিগুলি সম্ভবত OnePlus 12-এর দামের প্রত্যাশিত বৃদ্ধিতে অবদান রাখছে।

ওয়্যারলেস চার্জিং

OnePlus 12-এ ওয়্যারলেস চার্জিং সমর্থনের অন্তর্ভুক্তি নিশ্চিত করা হয়েছে, তবে এটি সম্ভবত একটি উল্লেখযোগ্য খরচে আসবে। এটা লক্ষণীয় যে প্রতিযোগিতামূলক মূল্য বজায় রাখার জন্য এই প্রযুক্তিটি OnePlus Open থেকে বাদ দেওয়া হয়েছে। OnePlus প্রাথমিকভাবে OnePlus 8 Pro এর সঙ্গে ওয়্যারলেস চার্জিং চালু করে। যদিও তুলনামূলকভাবে কম দাম ওয়ানপ্লাস 11 এর সঙ্গে ওয়ানপ্লাসকে উদ্ধার করেছে, ওয়ানপ্লাস ওপেন একই সুবিধা উপভোগ করতে পারেনি।

নতুন ডিসপ্লে প্রযুক্তি

OnePlus 12-এর একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল বৃষ্টির পরিস্থিতিতেও কাজ করার ক্ষমতা, OnePlus-এর ইন-হাউস “রেইন ওয়াটার টাচ” প্রযুক্তিকে ধন্যবাদ। কোম্পানি প্রাথমিকভাবে OnePlus Ace 2 Pro-তেও এটি চালু করেছিল। এটি ভিজে থাকা অবস্থায়ও টাচ ইনপুটকে সঠিকভাবে প্রক্রিয়া করতে স্ক্রীনকে সক্ষম করবে৷ এটা স্বীকার করা গুরুত্বপূর্ণ যে এই প্রযুক্তির ব্যবহার ডিভাইসের সামগ্রিক মূল্য বৃদ্ধিতে অবদান রাখবে বলে আশা করা হচ্ছে।

এটি ছাড়াও, OnePlus 12-এ 4,500nits এর সর্বোচ্চ উজ্জ্বলতা সহ একটি ডিসপ্লে বৈশিষ্ট্যযুক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। মূলত এর মানে হল যে ডিভাইসটির বাজারে সবচেয়ে উজ্জ্বল স্ক্রিন থাকবে এবং কড়া সূর্যের আলোতেও স্ক্রীনের দৃশ্যমানতা খুব ভালো হবে। বর্তমানে, OnePlus Open-এর সর্বোচ্চ চূড়া উজ্জ্বলতা 2,800niতাচ

চিপসেট

কোম্পানি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে OnePlus 12-এ Snapdragon 8 Gen 3 চিপসেট থাকবে। যেহেতু এটি Qualcomm-এর সাম্প্রতিক হাই-এন্ড অফার ব্যবহার করছে, এই চিপসেটটি 2024 সালে সমস্ত ফ্ল্যাগশিপ ফোন চালানোর জন্য প্রস্তুত। অনেক স্মার্টফোন ব্র্যান্ড তাদের আল্ট্রা-প্রিমিয়াম ডিভাইসগুলিতে শীর্ষ-স্তরের চিপ বেছে নেয়, স্ন্যাপড্রাগন 8 জেন 3-এর ইন্টিগ্রেশন, অন্যান্য হাই-এন্ড উপাদানগুলির সঙ্গে, OnePlus 12 এর দামের সম্ভাব্য বৃদ্ধিতে অবদান রাখবে বলে আশা করা হচ্ছে। সর্বোপরি, এই কারণগুলি এবং কিছু অন্যান্য বৈশিষ্ট্য (এখনও প্রকাশ করা হয়নি) সম্ভবত দাম বৃদ্ধির দিকে পরিচালিত করবে, যা আশ্চর্যজনক হবে না।

স্যামসাং, গুগল এবং অ্যাপলের মতো কোম্পানিগুলো তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোনের দাম ক্রমাগত বাড়িয়েছে উন্নত বৈশিষ্ট্য এবং উচ্চতর কর্মক্ষমতা প্রদানের জন্য। একইভাবে, OnePlus এর আগে OnePlus 9 সিরিজ, OnePlus 10 Pro, এবং OnePlus 11-এর দাম বাড়িয়েছিল। ফলস্বরূপ, এটা অনুমান করা হচ্ছে যে OnePlus 12-এর দাম OnePlus 11-এর তুলনায় যথেষ্ট বেশি হবে। সৌভাগ্যবশত, সম্ভাব্য মূল্যের অন্তর্দৃষ্টি 5 ডিসেম্বর চিনে OnePlus 12 লঞ্চ হওয়ার পরে ভারতের জন্য লাভ হবে।