ফ্লিপকার্টের ভুলে মাথায় হাত যুবকের ! সোনি টিভির বদলে এ কী এল ?

ফের প্রতারিত ফ্লিপকার্ট ব্যবহারকারী। এক ব্যক্তি ফ্লিপকার্টে একটি সোনি টিভি অর্ডার করেছিলেন। তবে তার বাড়িতে ডেলিভারি আসার পর তিনি দেখেন বক্সে সনির বক্সের মধ্যে একটি…

ফের প্রতারিত ফ্লিপকার্ট ব্যবহারকারী। এক ব্যক্তি ফ্লিপকার্টে একটি সোনি টিভি অর্ডার করেছিলেন। তবে তার বাড়িতে ডেলিভারি আসার পর তিনি দেখেন বক্সে সনির বক্সের মধ্যে একটি থমসন টিভি। গ্রাহক তার হতাশা প্রকাশ করতে টুইটারে বেশ কিছু বক্তব্য রাখেন। এবং তার ধারাবাহিক টুইটগুলি আলোকপাত করেছে।

এই গোটা ঘটনা শুরু হয়েছে ৭ অক্টোবর। যেখানে ওই গ্রাহক ফ্লিপকার্ট থেকে একটি সনি টিভি অর্ডার করেছিলেন, যা 10 অক্টোবর তাকে ডেলিভারি দেওয়া হয়েছিল। ওই ব্যক্তি অধীর আগ্রহে সনি ইনস্টলেশন টেকনিশিয়ানের জন্য অপেক্ষা করেছিলেন। যিনি 11 অক্টোবর তার বাড়িতে আসে। তবে প্রযুক্তিবিদ টিভিটি আনবক্স করতে গিয়ে দেখেন সনি বক্সের ভিতরে একটি থমসন টিভি রয়েছে। বাক্সটিতে স্ট্যান্ড এবং রিমোট কন্ট্রোলের মতো প্রয়োজনীয় জিনিসপত্র পর্যন্ত ছিল না।

   

ওই গ্রাহক অবিলম্বে ফ্লিপকার্টের কাস্টমার কেয়ারে সমস্যাটি রিপোর্ট করার জন্য যোগাযোগ করেন। তাদের টিভির ছবি দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছিল। গ্রাহকরা অবশেষে হতাশ হয়, কারণ ফ্লিপকার্ট বারবার তাদের ছবি আপলোড করতে বলে। প্রাথমিক রিটার্ন অনুরোধের পর থেকে দুই সপ্তাহ অতিবাহিত হওয়া সত্ত্বেও, এটি প্রক্রিয়া করা হয়নি।

ওই ব্যক্তি বলেন, Flipkart প্রথমে 24 অক্টোবর একটি রেজোলিউশনের তারিখ প্রদান করেছিল কিন্তু তারপরে সমস্যাটিকে 20শে অক্টোবর সমাধান করা হয়েছে বলে চিহ্নিত করে। শুধুমাত্র পরবর্তীতে রেজোলিউশনের তারিখটি 1 নভেম্বর পর্যন্ত বাড়ানোর জন্য। গ্রাহকের টুইটগুলি পরিস্থিতির প্রতি তাদের হতাশা প্রকাশ করে, বিপরীতে ফ্লিপকার্টের দাবি সত্ত্বেও সমস্যাটি এখনও অমীমাংসিত।

টুইটগুলি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করেছে। যারা গ্রাহকের এই হতাশা নিয়ে তাদের সহানুভূতি প্রকাশ করে। অনেকেই ফ্লিপকার্টকে অবিলম্বে সমস্যাটির সমাধান করার জন্য অনুরোধ করছেন এবং নিশ্চিত করেছেন যে গ্রাহকরা তাদের অর্ডার করা পণ্যটি পাবেন।