ক্রোমাতে Xiaomi 12 pro 5g ফোন পান মাত্র ২৭,৯৯৯ দামে

Xiaomi 12 Pro খুব কম দামে Croma এ উপলব্ধ । 5G Xiaomi ফোন, যা ভারতে ৬২,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল, এখন ২৭,৯৯৯ টাকা দামের সাথে…

Xiaomi 12 Pro খুব কম দামে Croma এ উপলব্ধ । 5G Xiaomi ফোন, যা ভারতে ৬২,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল, এখন ২৭,৯৯৯ টাকা দামের সাথে অনলাইনে বিক্রি হচ্ছে। আশ্চর্যজনকভাবে, এই অফারে কোনও শর্ত নেই এবং ক্রোমা Xiaomi 12 Pro-তে ফ্ল্যাট ছাড় দিচ্ছে।

Xiaomi 12 Pro Croma-এ ২৭,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে, যা এর আসল দাম ৬২,৯৯৯ টাকা। সুতরাং, আগ্রহী ক্রেতারা ৩৫,০০০ টাকা ছাড় পাচ্ছেন, 8GB RAM + 256GB স্টোরেজ মডেলের জন্য। এই অফারের মেয়াদ কখন শেষ হবে তা বর্তমানে জানা নেই। তুলনামূলকভাবে, Amazon একই Xiaomi ফোনটি ৩৯,৯৯৯ টাকায় বিক্রি করছে, যেখানে Flipkart এটি ৪৯,৯৯৯ টাকার দামের সাথে অফার করছে।

   

এই Xiaomi ফোন কেনার অন্যতম কারণ হল এর পারফরম্যান্স। এটিতে একটি ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন 8 জেন 1 চিপসেট রয়েছে, যা খুব দ্রুত এবং এটির মূল্য বিভাগে অন্যান্য ফোনের তুলনায় দ্রুত কর্মক্ষমতা প্রদান করবে। এর পাশাপাশি, ব্যবহারকারীরা কম দামে প্রচুর স্টোরেজও পাচ্ছেন।

৩০,০০০ টাকার দামের সীমার মধ্যে ক্যামেরার পারফরম্যান্সও এর প্রতিদ্বন্দ্বীদের তুলনায় বেশ ভাল। আপনি পিছনে তিনটি 50-মেগাপিক্সেল ক্যামেরা পাবেন এবং এর মধ্যে একটি হল একটি টেলিফটো ক্যামেরা এবং একটি আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর৷ কোম্পানিটি বাক্সে একটি 120W দ্রুত চার্জারও দিচ্ছে এবং ডিভাইসটিতে 4,600mAh ব্যাটারি রয়েছে।

ব্যবহারকারীরা আনন্দদায়ক রঙের সাথে একটি ভাল মানের ডিসপ্লে পান। এটির একটি 120Hz AMOLED LTPO স্ক্রিন রয়েছে যার আকার প্রায় 6.73-ইঞ্চি। প্যানেলটি একটি কঠিন কর্নিং গরিলা গ্লাস ভিকটাস দ্বারা সুরক্ষিত, যা আমরা উচ্চ-সম্পন্ন ফ্ল্যাগশিপ মডেলগুলিতে দেখতে পাই। স্ক্রিনটি আরও ভাল HD মানের অভিজ্ঞতার জন্য ডলবি ভিশন এবং HDR10+ সার্টিফাইড। এছাড়াও স্টেরিও স্পিকার রয়েছে এবং একটি IP53 রেটিং এর জন্য সমর্থন রয়েছে।