অ্যাপল আইফোন ১৪ পাওয়া যাচ্ছে মাত্র ৩৪,৩৯৯ টাকায়, অফার সম্পর্কে জানুন

ফ্লিপকার্ট শীঘ্রই তার বিগ বিলিয়ন ডে’স সেল ২০২৩ শুরু করতে চলেছে বলে আইফোন অনুরাগীরা দুর্দান্ত ছাড়ের অপেক্ষায় করছে। এখন, অ্যাপল আইফোন ১৪ ফ্লিপকার্ট বিগ বিলিয়ন…

iPhone 14

ফ্লিপকার্ট শীঘ্রই তার বিগ বিলিয়ন ডে’স সেল ২০২৩ শুরু করতে চলেছে বলে আইফোন অনুরাগীরা দুর্দান্ত ছাড়ের অপেক্ষায় করছে। এখন, অ্যাপল আইফোন ১৪ ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে’স সেল ২০২৩-এর আগে একটি বিশাল ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে।

সাম্প্রতিক বছরগুলিতে, অ্যাপল আইফোন ১২ এবং ১৩ ফিল্পকার্ট‌‌ বিগ বিলিয়ন ডে সেলের সময় চাহিদার উল্লেখযোগ্য বৃদ্ধি দেখেছে৷ ফ্লিপকার্ট অ্যাপল আইফোন ১৪ এর সাথে একই অর্জন করেছে বলে মনে হচ্ছে। এই বছরের শুরুতে, ফ্লিপকার্টে মডেলটির দাম ছিল ৭০৯৯৯ টাকা, তবে, আইফোন ১৫ সিরিজ লঞ্চ হওয়ার সাথে সাথে এর দাম ধীরে ধীরে হ্রাস পেয়েছে।

আপনি যদি একটি আইফোন কিনতে আগ্রহী হন এবং অ্যাপল আইফোন ১৫ সিরিজের জন্য যাওয়ার বাজেট না থাকে, তাহলে আপনি ৩৫৫০১ টাকার ডিসকাউন্টের পরে মাত্র ৩৪৩৯৯ টাকায় আইফোন ১৪ এর বেস মডেল পেতে পারেন। আপনি এক্সচেঞ্জ অফার এবং ক্রেডিট কার্ড ডিসকাউন্টের অধীনে অ্যাপল আইফোন ১৪-এ এই ছাড়ের মূল্য পেতে পারেন। যদিও আইফোন ১৫ সিরিজের আরও ভাল বৈশিষ্ট্য রয়েছে।

আইফোন ১৪ -এর বৈশিষ্ট্যগুলি-

আইফোন ১৪ এবং আইফোন ১৫ উভয়ই একটি অভিন্ন চেহারা নিয়ে আসে এবং তাদের ক্যামেরা, চিপসেট, ব্যাটারি লাইফ একই রকম। আইফোন ১৪ এর আসল দাম ছিল ৭৯,৯৯০ টাকা। উপরন্তু, আইফোন ১৫ সিরিজ লঞ্চের আগে, এটি একটি মূল্যে উপলব্ধ ছিল। বর্তমানে আইফোন ১৪, ১২৮ জিবিভেরিয়েন্ট ফিল্পকার্টে ৬৪৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ই-কমার্স জায়ান্ট এক্সচেঞ্জ অফারের অধীনে বর্তমান মূল্যে ৩০৬০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। সুতরাং, আপনার পুরানো আইফোন বিনিময়ে আপনি ৩৪৩৯৯ টাকায় ফ্লিপকার্টে একটি নতুন আইফোন ১৪ পেতে পারেন।